সাইমুম সরওয়ার কমল এমপি করোনা আক্রান্ত ॥ দোয়া কামনা

নীতিশ বড়ুয়া, রামু (কক্সবাজার)
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর কোভিট বিভাগে চিকিৎসাধিন রয়েছেন। শরীরে জ্বর অনুভূত হলে ৪ মে তিনি করোনার নমুনা পরীক্ষা দেন। পরদিন ৫ মে সন্ধ্যায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসলে রাতে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।
সাইমুম সরওয়ার কমল এমপি জানান, তাঁর শরীরে সামান্য জ্বর আছে, তবে তিনি মোটামোটি সুস্থ্য আছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসকরা প্রয়োজনীয় চিকিৎসাসেবা দিচ্ছেন। তিনি কক্সবাজার সদর, শহর, ঈদগাঁও, রামুসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এমপি কমল বলেন, আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন, যেন দ্রুত সুস্থ হয়ে অতীতের মতো করোনা রোগীসহ সকলের সেবায় এগিয়ে আসতে পারি।
উল্লেখ্য যে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি গত বছর করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই করোনা আক্রান্ত রোগীদের পাশে থেকে কখনো হাসপাতালের কোভিট ওয়ার্ডে আবার কখনো করোনা রোগীর বাড়িতে দিয়ে তাদের সার্বিক সহযোগিতা দিয়ে আসছেন। এমনকি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীর লাশ দাফনেও এমপি কমল সক্রিয় দায়িত্ব পালন করে আসছেন। এ বছরও করোনার দ্বিতীয় ঢেউ দেখা দিলে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি অতীতের ন্যায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের পাশে থেকে সার্বিক সেবা দিয়ে আসছেন।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More