সাংবাদিক ও মানবাধিকার কর্মী বিপ্লব এর উপর হামলার চেষ্টা ও হত্যার হুমকি

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
সাংবাদিক ও মানবাধিকার কর্মী ইসমাইল হোসাইন বিপ্লব উপর হামলার চেষ্টা ও হত্যার হুমকি! লক্ষ্মীপুর কমলনগরে সাংবাদিক ইছমাইল হোসাইন বিপ্লবের উপর হামলার চেষ্টা ও হত্যার হুমকি দিয়েছে চর ফলকন গ্রামের মনজুর হোসেন মন্জু।

২৪ ই মার্চ রাত ৯ টায় হাজির হাট বাজারে ইসমাইল হোসাইন বিপ্লবের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান মা হাফেজা মেডিকেল হলে হঠাৎ মন্জু ৫/৬ জন অপরিচিত লোক নিয়ে এসে বলে তুই আমার মামলার বিবাদীর পক্ষে থানায় কেন গেলি? তুই দোকানের বাহিরে আয় তুকে আজ এখানে পিটিয়ে মারব দেখি তোকে কোন লোক বাচায়,, এ সময় বিপ্লব দোকানে বসা অবস্থায় তার ওপর হামলার চেষ্টা করলে তখন পাশ্বে থাকা লোক জন এসে মন্জু কে বাধা দিলে সে বিপ্লব কে হত্যার হুমকি দেয়। ইসমাইল হোসাইন বিপ্লব বলেন, মন্জু আমার এলাকার এক লোকের কাছে সুদের ওপর টাকা দেয়,, সে লোক পালিয়ে গেলে তার ৮০ বছরে বৃদ্ধ বাবার বিরুদ্ধে থানায় মামলা করলে আমি সে মামলায় বিচারের দিন থানায় গিয়ে সত্য কথা বলায় মঞ্জু আমার উপর ক্ষিপ্ত হয়।এর সূত্র ধরে বিভিন্ন সময় আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে। আজ রাত হঠাৎ করে মঞ্জু ৫/৬জন অপরিচিত লোক সাথে এনে আমার দোকানে এসে আমার উপর হামলার চেষ্টা চালায়। এতে লোকজনের বাধা পেলে সে আমাকে হত্যার হুমকি দেয়।তখন আমি কমলনগর থানায় ফোন করি পুলিশ আসলে সে লোকজন নিয়ে পালিয়ে যায়।এমতাবস্থায় আমি আমার জীবনের নিরাপত্তা ছেয়ে কমলনগর থানায় জিডি আবেদন করব।। এ দিকে অভিযুক্ত মঞ্জুর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More