ঢাকাTuesday , 15 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

Link Copied!

 

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভূরুঙ্গামারী প্রেসক্লাব সম্পাদক ও দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টু ওপর হামলার প্রতিবাদে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার জামতলা মোড়ে ভূরুঙ্গামারী প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ভূরুঙ্গামারী শাখা ও ভূরুঙ্গামারী নাগরিক সমাজের আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক, হামলার শিকার প্রেসক্লাব সম্পাদক এমদাদুল হক মন্টু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলো কুড়িগ্রাম প্রতিনিধি শফি খান, জনকন্ঠের কুড়িগ্রাম প্রতিনিধি রাজু মোস্তাফিজ, যুগান্তর নাগেশ্বরী প্রতিনিধি জোবায়ের সিদ্দিকী স্বপন, উপজেলার পরিষদ ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, ভূরুঙ্গামারী শিল্পকলা একাডেমির সম্পাদক সরকার রকিব আহমেদ জুয়েল ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ভূরুঙ্গামারী শাখার সম্পাদক রোকন-উদ-দৌলা রাসেল প্রমুখ। মানববন্ধনে বক্তারা হামলাকারী চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। মানববন্ধনে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।
উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর শুক্রবার ভূরুঙ্গামারী বাজারে এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী ও ভূরুঙ্গামারী প্রেসক্লাব সম্পাদক এমদাদুল হক মন্টুর মাথায় আঘাত করেন ভূরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন। এতে এমদাদুল হক মন্টু মারাত্মক আহত হন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।