ঢাকাFriday , 23 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সরকারের উন্নয়ন জনসম্মুখে তুলে ধরে যুবলীগের কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেনের ঝিকরগাছার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ

Link Copied!

এম সাঈদ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চৌগাছা-ঝিকরগাছা আসনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ও যুবলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন দিনভর ঝিকরগাছার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন।

এ সময় তিনি উপজেলার বাঁকড়া, হাজিরবাগ ও নাভরণ ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, পাড়া-মহল্লায় যেয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন জনসম্মুখে তুলে ধরে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহব্বান করেন। এর আগে তিনি বাঁকড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মাষ্টার মিজানুর রহমানের মাজার জিয়ারত করেন।

এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিছার উদ্দিন, নাভরণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বুলি, গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু, জেলা যুবলীগের সহ-সভাপতি আহজার আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উবাদুর রহমান উবা,

উপজেলা যুবলীগ নেতা জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা আলতাফ হোসেন মেম্বর, আজিবার রহমান, মিনানুর রহমান ধাবক, মাষ্টার সেলিম হোসেন, মাষ্টার শওকত আলী, আহাদ আলী, হাফিজুর রহমান, যুবলীগ নেতা রিন্টু বিশ্বাস, রেজাউল ইসলাম ও জাহিদ হাসান পলাশ প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।