বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম:
কুড়িগ্রামে রেলের জমি থেকে উচ্ছেদকৃত বাস্তহারাদের ডিসি অফিস অবস্থান কর্মসূচি জয়পুরহাট পৌরসভার সীমানা বর্ধিত করে পল্লী এলাকাকে সংযুক্ত করার প্রতিবাদ গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তদের হাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় স্কুল ছাত্রের মৃত্যু গোবিন্দগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন নুসরাত ফারিয়া ‘আমার জীবনের সবচেয়ে খারাপ সময় শুরু হয় তখন যখন আমি কেবিসি জিতি’ -সুশীল কুমার। রাণীশংকৈলে পেঁয়াজে গড়ম ঝাঁঝ, প্রতিকেজি পেঁয়াজ ১০০ টাকা নড়াইল কালনা সড়কের উপরে মাছের  আড়ৎ  রাণীশংকৈল পৌরসভা নির্বাচন, সাম্ভাব্য প্রার্থীদের আগাম গণসংযোগ নড়াইলে ডিবি পুলিশের অভিযানে পলাতক দুই আসামি ৯৭ পিচ ইয়াবাসহ গ্রেফতার   

আমাদের রাবেয়া-রোকেয়া ভালো আছে – বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার তাঁর কার্যালয়ে ফাস্ট ট্র্যাক প্রজেক্ট মনিটরিং কমিটির সভার শুরুতে অস্ত্রোপচারের মাধ্যমে জোড়া মাথা আলাদা হওয়া রাবেয়া-রোকেয়ার ছবি সবাইকে দেখিয়ে তাদের শারিরীক সুস্থতার কথা জানান। স্বাভাবিক জীবনে আরও পড়ুন..

গোবিন্দগঞ্জে দুই দিনব্যাপী শিশু মেলা শুরু

রেজুয়ান খান রিকন: শিশুস্বাস্থ্য সুরক্ষা ও নারীর জীবনমান উন্নয়নে সচেতনতা বাড়াতে গাইবান্ধার গোবিন্দগঞ্জে শুরু হয়েছে দুই দিনব্যাপী শিশু মেলা। এই উপলক্ষে বুধবার (২৬ জুন) সকাল ১১টায় উপজেলা চত্বর থেকে একটি আরও পড়ুন..

‘‘ধর্ষণ এবং পর্দা’’

লেখক, জুলফিক্কার জামিল, রাজশাহী বিশ্ববিদ্যালয়: রোজাদারের চোখে মুখরোচক খাবার আর পুরুষের চোখে লোভনীয় নারী, এই দুটোকে যদি একই দৃষ্টিতে দেখা হয় তাহলে হয়তো দৃষ্টিভঙ্গিই বদলে যেতে পারে। কারো রোজা না আরও পড়ুন..

বিখ্যাত নারী মুক্তিযুদ্ধ গবেষক অধ্যাপক ড.জেবুন্নেছা

সাঈদ বিন ইসলাম,জাবি প্রতিনিধি- একাত্তরের মুক্তিযুদ্ধ ছিল একটি মহাযজ্ঞ। এই যজ্ঞের কুশীলব ছিলেন এই ভূখণ্ডের ভেতরের মানুষ, দেশান্তরি মানুষ। আবার যাঁরা অনেক দূরে ছিলেন, তাঁরাও নতুন দেশের জন্মযন্ত্রণা অনুভব করেছেন। আরও পড়ুন..

দুই কোটি নারীকে স্বাবলম্বী করতে কাজ করছে সরকার:মেহের আফরোজ চুমকি

কে.এইচ.নজরুল ইসলাম, নরসিংদীঃমহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, ২ কোটি নারীকে স্বাবলম্বী করতে সমন্বিত কর্মসূচি হাতে নিয়েছে সরকার।ইউনিয়ন পর্যায়ে সারাদেশে প্রায় ৪৫ হাজার কিশোরী ক্লাব গঠন করা হচ্ছে আরও পড়ুন..

সব বাধা পেরিয়ে বিসিএস ক্যাডার মনিষা

৩৭তম বিসিএসের প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মনিষা কর্মকারের সব বাধা জয়ের গল্পটি বাংলাদেশের নারীদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হতে পারে। সংসার, চাকরি, সামাজিক সংগঠন এবং সামাজিক দায়বদ্ধতা পেরিয়ে মনিষার ‘নির্বাহী ম্যাজিস্ট্রেট’ হয়ে আরও পড়ুন..

লক্ষ্মীপুরে ভিটামিন এ প্লাস ক্যাপসুল পাবে ২ লাখ ৭৬ হাজার শিশু

মুহাম্মদ নোমান ছিদ্দীকী: লক্ষ্মীপুর:জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে আগামী ১৪ জুলাই লক্ষ্মীপুরে মোট ২ লাখ ৭৬ হাজার ১২০ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। আজ বৃহস্পতিবার সকালে আরও পড়ুন..

ভোলার “স্বপ্নার” স্বপ্ন ডাক্তার হওয়া!!

ভোলা প্রতিনিধিঃ স্বপ্না আক্তার একজন সাধরণ মেয়ে জন্ম, ভোলা সদরের ভেলুমিয়া ইউনিয়নের প্রত্যান্ত চন্দ্রপ্রসাদ গ্রামের গরিব পরিবার ও দিন মজুর সেলিমের ঘরে ৷ সংসারের বড় মেয়ে সে ৷ পড়ালেখায় খুব আরও পড়ুন..

অজ্ঞাত নম্বর থেকে ফোন, পরিচয়, প্রেম, অতপর প্রেমিকাকে হত্যা

স্টাফ রিপোর্টার: অজ্ঞাত নম্বর থেকে তাঁর মুঠোফোনে এক তরুণীর কল আসে। এরপর থেকে নিয়মিত কথা হতে থাকে দুজনের। একসময় দেখা হয়, ঘনিষ্ঠতা বাড়ে। দুজন একসঙ্গে ঘোরাঘুরি করেন। একসঙ্গে বসবাস করেন আরও পড়ুন..

যৌতুক না পেয়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

মুহাম্মদ নোমান ছিদ্দীকী:শরীয়তপুর সদর উপজেলায় যৌতুক না পেয়ে খাদিজা বেগম (২১) নামে এক গৃহবধূকে তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন শ্বাসরোধে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে উপজেলার আংগারিয়া আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host