সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম:
কুড়িগ্রামে রেলের জমি থেকে উচ্ছেদকৃত বাস্তহারাদের ডিসি অফিস অবস্থান কর্মসূচি জয়পুরহাট পৌরসভার সীমানা বর্ধিত করে পল্লী এলাকাকে সংযুক্ত করার প্রতিবাদ গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তদের হাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় স্কুল ছাত্রের মৃত্যু গোবিন্দগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন নুসরাত ফারিয়া ‘আমার জীবনের সবচেয়ে খারাপ সময় শুরু হয় তখন যখন আমি কেবিসি জিতি’ -সুশীল কুমার। রাণীশংকৈলে পেঁয়াজে গড়ম ঝাঁঝ, প্রতিকেজি পেঁয়াজ ১০০ টাকা নড়াইল কালনা সড়কের উপরে মাছের  আড়ৎ  রাণীশংকৈল পৌরসভা নির্বাচন, সাম্ভাব্য প্রার্থীদের আগাম গণসংযোগ নড়াইলে ডিবি পুলিশের অভিযানে পলাতক দুই আসামি ৯৭ পিচ ইয়াবাসহ গ্রেফতার   

মনসা পূজা একটি প্রাচীন অনুষ্ঠান

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধিঃ মনসা সাপের দেবী। তিনি মূলত লৌকিক দেবী। পরবর্তীকালে পৌরাণিক দেবী রূপে স্বীকৃত হন। শ্রাবণ মাসের শেষ দিনে হিন্দুধর্মাবলম্বীদের প্রতিটি ঘরে ঘরে মনসা দেবীর পূজা অনুষ্ঠিত আরও পড়ুন..

রুহিয়ার ঢোলার হাঁটে  সাংসদ ও তার স্ত্রীর রোগ মুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও : করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ঠাকুরগাঁও -১ আসনে সাংসদ  রমেশ চন্দ্র সেন এমপি ও তার স্ত্রী অন্জলী রানী সেন’র সুস্থতা কামনায় ঢোলারহাঁট শ্রী শ্রী আরও পড়ুন..

মুচি ও বিজ্ঞ ব্রাহ্মণ !! অত্যন্ত সুন্দর দর্শন

উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদক নড়াইলঃ নারদ মুনি প্রতিদিনই পরমেশ্বর ভগবানকে দর্শন করার জন্য একবার বৈকুন্ঠে গমন  করেন।একদিন তিনি যখন কোন একটি পথ দিয়ে যাচ্ছিলেন তখন এক বিজ্ঞ ব্রাহ্মণের  সঙ্গে তার আরও পড়ুন..

গোপালকে বাঁধতে গিয়ে মা যশোদার বার বার দুই আঙ্গুল দড়ি কম!!

গোপালকে বাঁধতে গিয়ে মা যশোদার বার বার দুই আঙ্গুল দড়ি কম!!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ গোপালকে বাঁধতে গিয়ে মা যশোদার বার বার দুই আঙ্গুল দড়ি কম পরছিল কেন ??এই দুই আঙ্গুল এর অর্থ কি। একদিন মা যশোদা ভাবলেন আমার গৃহে আরও পড়ুন..

করোনা থেকে বাঁচতে যে দোয়া পড়তে বললেন মিজানুর রহমান আজহারী

এনবিনিউজ ডেস্ক: করোনা ভাইরাস এক আতঙ্কের নাম। ইতিমধ্যে চীনসহ বিশ্বের অর্ধশতাধিক দেশে ছড়িয়ে পড়েছে। এশিয়ার পর ইউরোপ ও মধ্যপ্রাচ্যে মহামারি আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস। সাধারণ মানুষ থেকে শুরু আরও পড়ুন..

গোপালগঞ্জের সাতপাড় গোবিন্দ গোসাইর বাড়িতে মহোৎসব ও ধর্মীয় যাত্রাপালা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় গোবিন্দ গোসাইর বাড়িতে বার্ষিক মহোৎসব ও ধর্মীয় যাত্রাপালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে মতুয়া ভক্ত ও সাধু গোবিন্দ গোসাই এর আয়োজনে তার নিজ বাড়িতে আরও পড়ুন..

‘বারো শিবালয় ও পাঁচশিব’ মন্দিরে উৎসবমুখর পরিবেশে হিন্দু ধর্মাবলম্বীদের শিবরাত্রি পূজা শুরু 

এনবি নিউজ একাত্তর – আজ শুক্রবার উপজেলার বেলআমলা গ্রামে প্রায় ৩০০ বছরের পুরোনো এই মন্দিরে দুদিনব্যাপী উৎসব শুরু হয়েছে। জয়পুরহাটের সদর উপজেলার ছোট যমুনার তীরে ‘বারো শিবালয় ও পাঁচশিব’ মন্দিরে আরও পড়ুন..

ঠাকুর শ্রীরামকৃষ্ণের কলিকাতায় নিমন্ত্রণ!!

উজ্জ্বল রায় নিজস্ব প্রতিনিধিঃ ঠাকুর শ্রীরামকৃষ্ণের কলিকাতায় নিমন্ত্রণ শ্রীযুক্ত ঈশান মুখোপাধ্যায়ের বাটীতে শুভাগমন। দক্ষিণেশ্বরে কালীবাড়িতে মঙ্গলারতির মধুর শব্দ শুনা যাইতেছে। সেই সঙ্গে প্রভাতী রাগে রোশনচৌকি বাজিতেছে। ঠাকুর শ্রীরামকৃষ্ণ গাত্রোত্থান করিয়া আরও পড়ুন..

কপালে সুখ লেখা না থাকলে সে কপাল পাথরে ঠুকেও লাভ নাই!!

উজ্জ্বল রায় নড়ইাল জেলা প্রতিনিধিঃ কপালে সুখ লেখা না থাকলে সে কপাল পাথরে ঠুকেও লাভ নাই। এতে কপাল যথেষ্টই ফোলে, কিন্তু ভাগ্য একটুকুও ফোলে না। ভগবদ গীতায় ভগবান শ্রী কৃষ্ণ আরও পড়ুন..

বিদ্যাদেবী সরস্বতী পূজায় আরাধনা ও অনুরোধ

উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ সরস্বতী পূজায় সবার প্রতি বিশেষ অনুরোধ।(১) অন্যজন খাবার খেলে যেমন আপনার ক্ষুধা মিটবে না তেমনি অন্যের করা পূজায় আপনার আরাধনাও হবে না। তাই পুরোহিত পূজা করলেও আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host