শিরোনাম

শ্রীপুরে কাওরাই উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আজিজুল

Spread the love

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে আগামী ২৫ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ।কাওরাইদ উপ-নির্বাচনে প্রবীণ আইনজীবি ,সমাজ সেবক ও বলদিঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি এ্যাড.আজিজুল হক নৌকা মার্কা প্রতিকে নির্বাচন করবেন ।কাওরাইদ ইউপি স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানাযায় আজিজুল আ,লীগের একনিবেদীত প্রাণ ।কাওরাইদ ইউনিয়ন পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল মারা যাওয়ার পর আমরা যোগ্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আজিজুল কে বেঁচে নিয়েছি । কাওরাইদ কে এন উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক অভিজিৎ রয় বলেন আজিজ ভাই এক জন ভাল মনের মানুষ । উনার মত সরল মানুষ চেয়ারম্যান হলে আমাদেও ইউনিয়নের উন্নয়ন হবে আশা করছি । বলদিঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমির হোসেন বলেন আজিজ সাহেব আমাদেও বিদ্যালয়ের সভাপতি থাকাকালীণ সময়ে যে উন্নয়ন হয়েছে আমরা আশা করছি আগামীতে ঠিক চেয়ারম্যান হয়ে তাঁর চেয়ে অধিক উন্নয়ন জনগণকে উপহার দিবেন ।

কাওরাইদ উপ-নির্বাচনে নৌকার মাঝি এ্যাড.আজিজুল হক বলেন আমি আশা করছি নৌকা প্রতিকে কাওরাইদ উপ-নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবো । আগামী ৩০ জুন মনোনয়ন ফরম জমা দেবো । তাছাড়া বর্তমানে আমি জনগণের নিকট থেকে প্রচুর সাড়া পাচ্ছি ।

শ্রীপুর উপজেলা নির্বাচন অফিস থেকে জানাযায় ,আগামী ৩০জুন মনোনয়ন জমা দেওয়ার সময় । ইত্যেমধ্যে উপ-নির্বাচনের সকল প্রস্তুতি প্রায় শেষের দিকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *