শিরোনাম

শ্রীপুরে কাওরাইদ ইউনিয়নের উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী কামরুল।    

Spread the love
শ্রীপুর, গাজীপুর প্রতিনিধি।
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মোঃ কামরুল হাসান মন্ডল। তিনি দীর্ঘদিন যাবত আওয়ামীলীগ এর  রাজনীতির সাথে জরিত।  তিনি ২০০৩ সালে শ্রীপুর আওয়ামী যুবলীগের সদস্য নির্বাচিত হয়। গাজীপুর (৩) আসনের বর্তমান সংসদ সদস্য মোঃ ইকবাল হোসেন সবুজের অত্যন্ত কাছের মানুষ মোঃ কামরুল হাসান মন্ডল। বর্তমান তিনি গাজীপুর আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য। কামরুল হাসান মন্ডল দীর্ঘ ২০ বছর যাবত কাওরাইদ ইউনিয়নের গরিব দুঃখি মানুষের পাশে থেকে তাদের অধিকার আদায়ের লক্ষে কাজ করে যাচ্ছেন।
কামরুল হাসান মন্ডল বলেন, আমি দীর্ঘদিন আওয়ামীলীগ রাজনীতির সাথে জরিত। আমি আসন্ন ৫নং কাওরাইদ ইউনিয়ন উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি। তিনি আরো বলেন জয়ের ব্যাপারে আমি শত ভাগ নিশ্চিত। কাওরাইদ ইউনিয়নের জনগন আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। যদি আমি কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে আমি এই অবহেলিত কাওরাইদ কে একটি আদর্শ ও উন্নত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।
কাওরাইদ ইউনিয়নেে সাধারণ  জনগনের কাছ থেকে জানা যায়, কামরুল হাসান মন্ডল একজন যোগ্য প্রার্থী এবং ভাল  মনের মানুষ। তিনি যদি আমাদের কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারে তাহলে আমাদের কাওরাইদ ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *