শেখ হাসিনা বেচে থাকলে উখিয়া-টেকনাফের মানুষ না খেয়ে থাকবে না-এমপি বদি

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)প্রতিনিধি: কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন,  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেচে থাকলে উখিয়া-টেকনাফের কোন অসহায় মানুষ না খেয়ে থাকবে না। কারণ শেখ হাসিনা জনগণের নেত্রী। তিনি রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ উখিয়া বাসীকে সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। সেই প্রতিশ্রুতির আলোকে আজকে উখিয়ার রাজাপালং ইউনিয়নের ২৯০০ পরিবারের মাঝে ৪০ কেজি করে ভিজিএফের চাউল বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন।তিনি আরো বলেন, জাতীয় সংসদে বক্তব্যে বলেছিলাম ক্ষতিগ্রস্থ উখিয়ার জনগনের কথা। প্রধানমন্ত্রী আমার কথা রেখেছেন। তাই আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আর সেই সাথে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাহলেই উখিয়া-টেকনাফের উন্নয়ন অব্যাহত থাকবে। তিনি উখিয়া টেকনাফের জনগনকে রোহিঙ্গাদের আশ্রয় দেয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
এমপি বদি বলেন, উখিয়ার রাস্তা-ঘাটের উন্নয়ন সমাপ্তির পথে। সেই সাথে চলমান উন্নয়নে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সততার সাথে কাজ করতে হবে। তাহলে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হবে।উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি এড. এটিএম রশিদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী, ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুৃল খায়ের, পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দির চৌধুরী, ওসি (এলএসডি) মোর্শেদ করিম সবুজ, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, কৃষকলীগ নেতা কাজী আক্তার উদ্দিন টুনু, যুবলীগ নেতা মোঃ তহিদ, রাজাপালং ইউনিয়ন যুবলীগের  সাধারন সম্পাদক রাসেল উদ্দিন সুজন, ছাত্রলীগের সভাপতি জুলহাস উদ্দিন টিপু প্রমূখ।
পরে ২৯০০ পরিবারের মাঝে ৪০ কেজি করে চাউল বিতরন করেন এমপি বদি।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More