রিতেশের রোমান্টিক নায়িকা এবার ‘বাহুবলী’র তামান্না

করোনা মহামারীর মধ্যেই ভারতে ওটিটি প্ল্যাটফর্ম বেশ ভালো একটি অবস্থান করে নিয়েছে। অভিনেতা-অভিনেত্রীদের মাঝে অনেকেই এই নতুন প্ল্যাটফর্মের নাম লিখিয়েছেন প্রথমবারের মতো। করোনা মহামারীতে প্রেক্ষাগৃহ বন্ধ তাই সবার মাঝে ওটিটি প্লাটফর্ম যেন শেষ ভরসা হয়ে দাঁড়িয়েছে।

এবার ডিজিটাল জগতে আত্মপ্রকাশের করলেন রিতেশ দেশমুখ। দক্ষিণের সুপারস্টার তামান্না ভাটিয়ার সঙ্গে একটি কমেডি রোমান্টিক সিনেমায় দেখা যাবে তাকে।

সিনেমার নাম ‘প্ল্যান এ প্ল্যান বি’। সেখানে রিতেশ-তামান্না জুটি বেধে হাজির হবেন।

আরও দেখা যাবে পুনম ধিলন এবং কুশা কপিলাকে। এই সিনেমাটি ১৯০টিরও বেশি দেশে নেটফ্লিক্সে মুক্তি পাবে বলে জানা গেছে।

প্ল্যান এ প্ল্যান বি’ সম্পর্কে কথা বলতে গিয়ে এর পরিচালক শশাঙ্ক ঘোষ বলেন, ‘নেটফ্লিক্সের সঙ্গে কাজ শুরুে করতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। নেটফ্লিক্সে বিশ্বব্যাপী দর্শকদের জন্য এটি তৈরি করতে পেরে আমি দারুণভাবে উপভোগ করেছি এবং আমি মনে করি ছবিটি অবশ্যই সকলের ভালো লাগবে।’

ছবিটি নিয়ে নিজের ভাবনা শেয়ার করে রিতেশ দেশমুখ বলেন, ‘আমি ‘প্ল্যান এ প্ল্যান বি’ -এর অংশ হতে পেরে আনন্দিত। এই ছবির মাধ্যমে আমার ডিজিটাল অভিষেক হচ্ছে। শশাঙ্ক স্যারের সঙ্গে কাজ করা একটি পরম আনন্দ। সিনেমাটির অসাধারণ সব গল্পের লাইন এবং এই অপ্রত্যাশিত প্রেমের গল্পের যাত্রা দর্শককে অবশ্যই রোমাঞ্চিত করবে।’অপরদিকে সিনেমাটি নিয়ে ‘বাহুবলী’ সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া গণমাধ্যমে আলাপকালে বলেন, ‘সিনেমাটির গল্প থেকে শুরু করে চরিত্র সকল কিছুই আমার কাছে দুর্দান্ত মনে হয়েছে। পরিচালক এবং সকলকে আবারো ধন্যবাদ জানাই। আশা করছি দর্শকদের জন্য দারুণ কিছু উপহার দিতে যাচ্ছি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More