ঢাকাSunday , 1 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার চেষ্টায় মামলা

Link Copied!

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি, রায়পুরে তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে রাকিব হোসেন খান অর্ণব (১৭) কে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে একই এলাকার আল আমিন খান নামের এক বখাটে যুবকের বিরুদ্ধে। গুরুত্বর আহত অর্ণবকে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মা রাবেয়া খানম বাদী হয়ে অভিযুক্ত আল আমিন, ফারুক হোসেন খান, ইয়াছিন হোসেন খান সহ চার জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আহত অর্ণব উপজেলার বামনী ইউনিয়নের ২নং ওয়ার্ড শিবপুর গ্রামের (রুস্তম আলী ডিগ্রি কলেজ সংলগ্ন) প্রবাসী আলী হোসেনের ছোট ছেলে ও নোয়াখালী আল ফারুক একাডেমীর এসএসসি ফলপ্রার্থী।

মামলার অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার বিকালে অর্ণব তার বাড়ির সামনে ফসলের ক্ষেতে সহপাঠিদের নিয়ে ক্রিকেট খেলছিলেন। এ সময় ক্রিকেট বল তাদের বসত ঘরের পাশে ফারুক হোসেন খানের সবজি বাগানে গিয়ে পড়ে। একে কেন্দ্র করে ফারুক হোসেন ছেলে বখাটে আল আমিন উত্তেজিত হয়ে অর্ণবকে ব্যাড ও স্টাম দিয়ে উপর্যপুরী মাথা, পিঠে ও পায়ে পিটিয়ে মারাক্তক আহত করে হত্যার চেষ্টা চালায়।  অর্ণবের চিৎকারে তার মা রাবেয়া খানম এগিয়ে আসলে ফারুক হোসেন ও তার ছেলে আল আমিন গলা টিয়ে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা চালায়। স্থানীয় লোকজন এগিয়ে আসলে ফারুক হোসেন ও আল আমিন সহ তাদের অনুসারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন অর্ণবকে উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করেন। মামলা তুলে নেওয়ার জন্য আল আমিন সহ তার পরিবার নানান ভাবে হুমকি দিয়ে আসছেন।
অভিযুক্ত ফারুক হোসেন খান ও তার ছেলে আল আমিন বলেন, ক্রিকেট খেলার সময় সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। অর্ণব ছোট হয়ে বেয়াদবী করায় তাকে হালকা চড় থাপ্পড় দিয়েছি।  রায়পুর থানার এস.আই সাইফুর রহমান জানান, রাবেয়া খানম নামে এক নারী তার ছেলেকে মারধর করে হত্যা চেষ্টার অভিযোগে ফারুক হোসেন ও আল আমিন সহ চার জনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন। তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।