ঢাকাSunday , 27 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাত পোহালেই নির্বাচন পঞ্চগড়ে

Link Copied!

মন্জু হোসেন, ব্যুরো প্রধান পঞ্চগড়:

আগামীকাল পঞ্চগড় পৌরসভা নির্বাচনকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন
করেছে জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং অফিসার।
আগামীকাল সোমবার (২৮ডিসেম্বর) পঞ্চগড় পৌরসভা প্রথম ধাপের নির্বাচনে বিভিন্ন কেন্দ্রের জন্য সরঞ্জাম বিতর করা হয়েছে। আজ দুপুরে জেলা নির্বাচন অফিসের সামনে থেকে নির্বাচনী সরঞ্জাম বিতরন করা হয়।
সুষ্ঠ নির্বাচনের স্বার্থে নিরাপত্তা জোরদারের ব্যবস্থা করেছে জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটার্নিং অফিসার। নির্বাচনকে ঘিরে পুলিশ, র‌্যাব,বিজিবি ও আনসার-ভিডিপি সদস্যদের নিয়ে নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। ইভিএমের মাধ্যমে এই প্রথম পঞ্চগড়ে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।৩ জন মেয়র প্রার্থী, সংরক্ষিত মহিলা ও কাউন্সিলর পদে ৫৪ জন প্রার্থী নির্বাচনে অংশ নেয়। সর্ব মোট ভোটার সংখ্যা ৩৫ হাজার ১১ –জন তাম্মধ্যে মহিলা ভোটার সংখ্যা –১৭ হাজার ৮শ ৫৮জন, পুরুষ ভোটার সংখ্যা ১৭ হাজার ১ শ ৫৩ জন, এছাড়াও ১৫টি কেন্দ্রে ৯৭টি বুথের জন্য স্ট্রাইকিং ফোর্স ৯জন ম্যজিষ্ট্রেট ও একজন নির্বাহী ম্যজিস্ট্রেট সার্বক্ষনিক তদারকি করবে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।