রাণীশংকৈলে ‘হ্যালো নার্সিং বাংলাদেশ’এর পক্ষ থেকে ৪০০ অসহায়ের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ।।

সফিকুল ইসলাম শিল্পী,  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে হোসেনগাঁও ইউনিয়নে উত্তরগাঁও নামক স্থানে হ্যালো নার্সিং বাংলাদেশের পক্ষ থেকে অসহায় দরিদ্রদের মাঝে ইফতার ও ঈদ উপহার হিসাবে বস্ত্র বিতরণ করা হয়।

৩ মে সোমবার বিকালে এ উপলক্ষে এ দিন ৪০০ জন গরিব হতদরিদ্র ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী ও ২০ জন অসচ্ছল মানুষের মধ্যে শাড়ী ও লুঙ্গি বিতরন করা হয়।

এ সময় বিতরণ কার্যক্রমে অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মাহবুব আলম, হ্যালো নার্সিং বাংলাদেশের সদস্য ও বরিশাল নাসিং কলেজের বিএসসি তৃতীয় বর্ষের শিক্ষার্থী  সুমা আক্তার,  সদস্য দিনাজপুর নার্সারি ইন্সিটিটিউট শিক্ষার্থী ইয়াসমিন আক্তার  প্রমূখ।

এছাড়াও রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতনের) সহ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সদস্য মাহাবুব আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মাহবুব আলম বলেন, হ্যালো নার্সিং বাংলাদেশ এর এ মহৎ উদ্যোগকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সাধুবাদ জানাচ্ছি এবং আমার পক্ষ থেকে যত প্রকার সহযোগিতা আমি করবো।

এছাড়া  এলাকার গরিব অসহায় দরিদ্র মানুষ ইফতার সামগ্রী ও ঈদ উপহার পেয়ে হ্যলো নার্সিং বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More