ঢাকাSunday , 4 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে ডিসির দেওয়া সহায়তা পেল আগুনে ক্ষতিগ্রস্তরা

Link Copied!

রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধি।।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে সম্প্রতি আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ১১টি দোকান মালিক ও রাতোরে বাড়ি পুড়ে যাওয়া ১ জনসহ মোট ১২ জনকে ২ বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার টাকা করে সহায়তা দিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।
জানা যায়, রবিবার ৪ মার্চ সকালে নেকমরদ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে  জেলা প্রশাসনের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে এ সহায়তা প্রদান করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির ষ্টিভ,  সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা,  পিআইও স্যামুয়েল মার্ডি, ওসি(তদন্ত)আব্দুল লতিফ শেখ,সংশ্লিষ্ট  ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক, রাতোর ইউপি চেয়ারম্যান আব্দুররহিম ও সাংবাদিকরা ।
প্রসঙ্গত: গত ২৭ মার্চ রাতে নেকমরদ বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন লেগে ১১ টি দোকান ঘর পুড়ে যায় এবং একই রাতে রাতোরে ইউনিয়নে ১ টি বাড়িও পুড়ে যায়। এতে  বাড়ির মালিকসহ ১১ জন দোকানদার ব্যাপক ক্ষতির শিকার হন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।