রাণীনগরে ২১তম ব্যাচের ৩২৫ জনকে সংবোর্ধনা প্রদান

 

রাণীনগর( নওগাঁ) প্রতিনিধি ঃ
নওগাঁর রাণীনগরে ৩২৫ জনের মাঝে কোরআন শরীফ এবং ৪৩ জন হতদরিদ্রদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। এ ছাড়া কোরআনের আলোয় আলোকিত ২১তম ব্যাচের ৩২৫ জনকে সংবোর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা সদরে জেলা পরিষদ অডিটোরিয়ম কাম কমিউনিটি সেন্টারে “সফুরা-আব্দুস সাত্তার আল কোরআন লার্নিং ফাউন্ডেশন”এর আয়োজনে এই অনুষ্ঠাত অনুষ্ঠিত হয়।
সফুরা-আব্দুস সাত্তার আল কোরআন লার্নিং ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ আবদুস সাত্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,স্থানীয় এমপি আলহাজ আনোয়ার হোসেন হেলাল। অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুর রউফ দুলু,উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো,রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন,ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল বারেক মোল্লা ও যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ প্রমূখ।সংশ্লিষ্ঠরা জানান,উক্ত প্রতিষ্টানের পক্ষ থেকে বিভিন্ন গ্রামে নানা বয়সিদের কোরআন শিক্ষা দেয়া হচ্ছে। এর পাশা-পাশি হতদরিদ্রদের স্বাবলম্বী করার লক্ষে ছাগল বিতরণ করা হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More