রাণীনগরে ১০৭ জনের মনোনয়ন পত্র সংগ্রহ

ফুজাইল মোহাম্মাদ আলবেরুনী, রাণীনগর প্রতিনিধি ঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে,সংরক্ষিত (মহিলা মেম্বার) আসন এবং সাধারণ আসনের সদস্যরা মনোনয়ন পত্র সংগ্রহ শুরু করেছেন। তফশীল ঘোষনার পর বুধবার প্রথম উপজেলা নির্বাচন অফিস ও রির্টানিং কর্মকর্তার কার্যালয় থেকে চেয়ারম্যান পদে ৯জন সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩০ জন এবং সাধারণ সদস্য পদে ৬৮ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম ও রির্টানিং কর্মকর্তারা জানান,বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে সদর খট্রেশ্বর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নাজমুল হোসেন,কাশিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে মকলেছুর রহমান বাবু ও শেখ শাহিনুর ইসলাম,মিরাট ইউনিয়ন পরষিদ চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন,গোনা ইউনিয়ন চেয়ারম্যান পদে হাসান আলী ও মশিউর রহমান,পারইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে জাহিদুর রহামন এবং বড়গাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে মহসিন মল্লিক ও রাজু প্রামানিক মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এ ছাড়া সংরক্ষিত আসনে ৩০ জন ও সাধারণ সদস্য পদে ৬৮ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর মনোনয়ন পত্র উত্তোলন ও জমাদানের শেষ দিন রয়েছে। আগামী ২০ অক্টোবর বাছাই, বাছাইয়ের বিরুদ্ধে অভিযোগ থাকলে ২১-২৩ অক্টোবর আফিল এবং ২৪ ও ২৫ তারিখের মধ্যে আফিল নিস্পত্তি করা হবে। এ ছাড়া ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার এবং ২৭ অক্টোবর প্রতিক বরাদ্দ দেয়া হবে। আগামী ১১ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। কর্মকর্তা আরো জানান,৮টি ইউনিয়নের মধ্যে শুধু মাত্র কাশিমপুর ইউনিয়নে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More