ঢাকাFriday , 6 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে সদর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা

Link Copied!

মিরাজুল ইসলাম রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার ১নং খট্টেশ^র রাণীনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারিক মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দীন প্রাং, সাংগঠনিক সম্পাদক এসএম শরিফ উদ্দীন, শ্রম বিষয়ক সম্পাদক মো: সাদাত হোসেন সাইম, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: ময়নূল ইসলাম ভুট্টু, সদর ইউপি চেয়ারম্যান মো: আসাদুজ্জামান পিন্টুসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১নং খট্টেশ^র রাণীনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের মো: জাকারিয়া আমিন জেমসকে সভাপতি ও মো: ছাফাত হোসেন প্রামানিককে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।