ঢাকাTuesday , 31 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে দুইদিনে জামায়াত-বিএনপির নেতাসহ ১২ জন গ্রেফতার

Link Copied!

 

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর হামলা-মারপিট ও মোটরসাইকেল ভাঙচুরের একটি মামলায় বিএনপি নেতা-সমর্থক এবং তাঁতীদল নেতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিববার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার কাশিমপুর উত্তরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে কাশিমপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফা ওরফে বাবু (৫০), খট্টেশ্বর হাদিপাড়া গ্রামের মৃত বাহার আলী মোল্লার ছেলে বিএনপি সমর্থক ইজ্জাবর মোল্লা (৬০), দুর্গাপুর শেখপাড়া গ্রামের মৃত শেখ ময়েন উদ্দীনের ছেলে বিএনপি সমর্থক কিরণ (৩৮) ও চকাদিন গ্রামের মৃত বছির উদ্দীনের ছেলে উপজেলা তাঁতীদলের সভাপতি সাইফুল ইসলাম (৩৮)।

এর আগে শনিবার রাতে নাশকতা পরিকল্পনা করার একটি মামলায় গোনা ইউনিয়ন জামায়াতের আমিরসহ জামায়াতের দুইজন এবং আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর হামলা-মারপিট ও মোটরসাইকেল ভাঙচুরের একটি মামলায় বিএনপি নেতা-সমর্থকসহ বিএনপির ৬ জনকে গ্রেফতার করে থানা পুলিশ।

রাণীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো: সেলিম রেজা বলেন, মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।