ঢাকাMonday , 23 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Link Copied!

মিরাজুল ইসলাম রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চার জনকে সোমবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পারইল ইউনিয়নের পারইল মন্ডলপাড়া গ্রামের মৃত মজিবর মন্ডলের ছেলে মো: জিয়ারুল মন্ডল (৩৫), পারইল উত্তরপাড়া গ্রামের মৃত আদেশ আলী প্রাং এর ছেলে মো: শহিদুল প্রাং (৩০), একই গ্রামের মৃত সোমসের আলীর ছেলে মো: ইউনুছ আলী (৪৬) কে উপজেলার পারইল ব্রিজ এলাকায় গাঁজা বিক্রি করা অবস্থায় (৮৪পুড়িয়া) ১শত ৫গ্রাম গাঁজাসহ তাদের তিন জনকে গ্রেপ্তার করে।

অপরদিকে, উপজেলার আতাইকুল সরদার পাড়া গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে মো: ইফতেখার আলম ওরফে বুলু (২৭) কে কাশিমপুর ইউনিয়নের ত্রিমহোনী এলাকার বটতলীতে হেরোইন বিক্রি করা অবস্থায় (৫৮পুড়িয়া) ৩গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইন বিক্রি করা অবস্থায় তাদের চার জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।