ঢাকাFriday , 13 April 2018

Warning: mysqli_query(): (HY000/1021): Disk full (/tmp/#sql-temptable-251b60-ce6c11-dfe7e.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device") in /home2/nbnews71/public_html/wp-includes/class-wpdb.php on line 2187
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে উদ্ধারকৃত ৪ কেজি গাঁজার পলাতক আসামী গ্রেপ্তার

Link Copied!

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে উদ্ধারকৃত ৪ কেজি গাঁজার পলাতক আসামী (মূলহোতা) মোছা: সাহানারা ওরফে সানেরা (৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার সদরের রেলগেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত সাহানারা ওরফে সানেরা উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম বালুভরা বেদেপাড়া গ্রামের আবু বক্করের স্ত্রী।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে (২৯মার্চ) সদরের পশ্চিম বালুভরা এলাকায় মাদক ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্ততে মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্তিতি টেরপেয়ে গাঁজা ফেলে পালিয়ে যায় এবং সেখান থেকে পুলিশ ৪ কেজি গাঁজা উদ্ধার করে।

ওসি আরো জানান, এঘটনায় পলাতক গাঁজা বিক্রেতাকে সনাত্তক করে তিন জনের নাম উল্লেখ করে মাদক দ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছিল। এঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধারকৃত গাঁজার পলাতক আসামী (মূলহোতা) সাহানারা ওরফে সানেরাকে গ্রেপ্তার করা হয়েছে এবং মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য পলাতক আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি সিদ্দিকুর রহমান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।