রাণীনগরে আহত৪,স্বামী সতীন আটক

 

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি  : নওগাঁর রাণীনগরে এসিড নিক্ষেপে গৃহবধু পাতাসি বিবি (২৭) সহ ৪ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৃহবধু পাতাসি উপজেলার আতাইকুলা মধ্যপাড়া গ্রামের মজনুর রহমানের মেয়ে। এঘটনায় স্থানীয়রা পাতাসির স্বামী-সতীনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার দুপুরে আতাইকুলা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।

 

পাতাসির ফুফাতো বোন শাপলা বিবি ও আহত খাদিজার দাদা মুজাম হোসেন বলেন, আত্রাই উপজেলার আন্দার কোটা গ্রামের আব্দুল করিমের ছেলে ওসমান আলী (৩৩) প্রথম স্ত্রী থাকাকালে গত ৩ বছর পূর্বে সৌদি প্রবাসী পাতাসি বিবি (২৭) কে দ্বীতিয় বিয়ে করে। এর কিছু দিন পর পাতাসি বিবি আবারো সৌদি আরবে চলে যায়। দ্বীতিয় বিয়ের পর থেকে তাদের সংসারে দ্বন্দ্ব চলে আসছিল।

 

এরপর গত ৯ সেপ্টেম্বর পাতাসি বিবির স্বামী সৌদি আরব থেকে বাড়ীতে আসলে গত মঙ্গলবার রাতে স্বামী ওসমান আলী পাতাসির বাড়ীতে আসে। এরই মধ্যে খবর পেয়ে ওসমানের প্রথম স্ত্রী নার্গিস বিবি (২৮) বৃহস্পতিবার দুপুরে চলে আসে। এসময় উভয় পক্ষের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে নার্গিস বিবি ভ্যানিটি ব্যাগ থেকে এসিডের বোতল বের করে সতীন পাতাসির উপর নিক্ষেপ করে।

 

এসময় পাতাসি এবং প্রতিবেশি সাগরের মেয়ে খাদিজা আক্তার (৭), ইন্তাজ আলীর মেয়ে রিতা আক্তার (১৩) ও আজিজুর রহমানের ছেলে আকাশ হোসেন (৮) আহত হয়। আহতদের মধ্যে পাতাসি ও খাদিজাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা দেখে সেখান থেকে নওগাঁ হাসপাতালে পাঠানো হয়। এসময় স্থানীয় লোকজন স্বামী ওসমান আলী ও সতীন নার্গিস বিবিকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওসমান ও নার্গিসকে আটক করে থানায় নিয়ে যায়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More