ঢাকাWednesday , 4 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাজিবপুরে ৭ দফা দাবি আদায়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

Link Copied!

 

রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টারঃ

মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ৭ দফা দাবি আদায়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজিবপুর উপজেলা শাখা। সারাদেশের ন্যায় জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল কর্তৃক অনুমোদিত মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রাজিবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

সকল বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রদত্ত মুক্তিযোদ্ধা কোটা ফেরতসহ মুক্তিযোদ্ধা পরিবারের ৭ দফা দাবী বাস্তবায়নের জন্য দীর্ঘদিন থেকে সংগ্রাম করে আসছে।

স্বারক লিপি প্রদানে উপজেলা নিবার্হী কর্মকর্তার নিকট হইতে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস পাওয়া যায় বলে জানান, রাজিবপুর উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সন্তান মোঃ আবু সাঈদ লিটন। জেলা কমান্ড শাখার ঘোষণার সাথে একমত পোষণ করে তিনি জানান, ‘দাবি আদায় না হলে সারাদেশ থেকে আমরা লক্ষাধিক মুক্তিযোদ্ধার সন্তান একযোগে কাজ করে যাব।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মাইদুল ইসলাম মাদল বলেন, সমাজে মুক্তিযুদ্ধের চেতনাকে সর্বস্তরে পৌঁছে দেওয়ার জন্য আমাদের কার্যক্রম সবসময় থাকবে। এছাড়াও আমরা বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে সমাজের পরিবর্তনের লক্ষ্যে কাজ করতে চাই।

উক্ত স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজিবপুর উপজেলা কমিটির সহ-সভাপতি মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক মোঃ মাইদুল ইসলাম মাদল, যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান লিমন, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান বিদ্যুৎ, অর্থ হিসাব ও নিরীক্ষা সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ‌ ও কার্যকরী সদস্য সহ আরো আরো অনেকেই।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।