সোমবার, ১৪ Jun ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম
জয়পুরহাটের কালাইয়ে সড়ক দুর্ঘটনায় একজন শ্রমিক নিহত আহত ৩ কুড়িগ্রামে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট চেয়ারম্যানের নেতৃত্বে প্রতিনিধি দল…… ঘুমধুমে রেডিয়েন্ট গার্ডেন পরিদর্শনে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আকতার….. পঞ্চগড় পৌরসভা মিউনিসিপ্যাল সুপার মার্কেট ভিত্তিপ্রস্তর স্থাপন নিমার্ন কাজের শুভ উদ্বোধন গোবিন্দগঞ্জ পৌরসভায় গ্রাউন্ড ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট ও ওভার ট্যাংক স্থাপন কাজের উদ্বোধন অনুষ্ঠিত নড়াইলে মাসিক কল্যাণ সভায় সন্মাননা স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করলেন এসপি প্রবীর কুমার রায়। রানীশংকৈলে আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে মাঠ দিবস পালিত।। উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন পুলিশের কার্যক্রম পরিদর্শনে অতিরিক্ত আইজি মোশাররফ হোসেন ঘুমধুম পুলিশে নিষিদ্ধ বিয়ার নিয়ে আটক-২ টমটম জব্দ উখিয়ায় ১৩ হাজার পিছ ইয়াবা,নগদ টাকাসহ আটক-৪,সিএনজি-মোটর বাইক জব্দ পঞ্চগড়ে উচ্ছেদ হওয়া গৃহহীন ভুমিহীনদের ঘর নির্মানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন রংপুরে শিল্পনীতি নিয়ে অংশীজন পরামর্শ কর্মশালা রাণীশংকৈলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।।। মুকসুদপুরে আকাশের তারা নির্ণয়ের ঘড়ি আবিষ্কার করলেন এক রাজমিস্ত্রী নড়াইলে ৭ দিনের কঠোর লকডাউ প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে পরেরদিন সকাল ৮টা পর্যন্ত!!   নড়াইলে মোবাইল কোর্ট পরিচালনা কালে গণপরিবহনে জরিমানা!! প্রথম পরিচয়ে আইনজীবী মনিকে বিয়ে করলেন পঞ্চগড়ের রেলমন্ত্রী উখিয়ার স্কুল ছাত্রী উম্মে হাবীবা ক্যান্সার আক্রান্ত,বাঁচতে চায় হ্নদয়বান মানুষের সহযোগিতায়… নাইক্ষ্যংছড়িতে পুলিশী অভিযানে আবারো ইয়াবাসহ আটক-১
রাজনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

রাজনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার তাঁর সরকারি বাসভবন গণভবনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করেন। প্রধানমন্ত্রী ইফতারের আগে বিভিন্ন টেবিল ঘুরে আগত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

প্রধানমন্ত্রী এ সময় আগত অতিথিদের মাহে রমজান এবং আসন্ন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এই অগ্রগতির ধারাবাহিকতা যেন বজায় থাকে, সেই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেখ হাসিনা বলেন, ‘যে চেতনা নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে, সেই মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে যেন আমরা উন্নত সমৃদ্ধ করে গড়ে তুলতে পারি এবং ২০২১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ এবং ২০৪১ সাল নাগাদ উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে পারি।’

অন্যান্য ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী কোনো বক্তব্য না দিলেও এদিন রাজনৈতিক নেতাদের সম্মানে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন।

ইফতারের আগে দেশ-জাতি এবং সমগ্র মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে ’৭৫-এর ১৫ আগস্টে শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর স্ত্রী বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব এবং সেদিনের সব শহীদ, জাতীয় চার নেতা, ’৭১-এর মুক্তিযুদ্ধের সব শহীদ এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে আত্মাহুতি দানকারীদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টি (মঞ্জু) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বিএনএ চেয়ারম্যান নাজমুল হুদা ছাড়াও আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠন, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, ১৪-দলীয় জোটের নেতারা, শেখ রাসেল শিশু-কিশোর সংসদ নেতারা ও সদস্যরা ইফতার মাহফিলে অংশ নেন।

বাসস, ঢাকা

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host