ঢাকাWednesday , 29 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

যোগ্যতায় কোনো অংশে কম না মেয়র প্রার্থী মো: আকতারুজ্জামান

এম.আর.জে শান্ত
January 29, 2020 10:03 am
Link Copied!

বিশেষ প্রতিবেক: ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই বাড়ছে। দিন-রাত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। প্রচারণায় আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী সামনের সারিতে থাকলেও পিছিয়ে নেয় অন্যদলের প্রার্থীরা। তাদেরই একজন বাংলাদেশ কংগ্রেসের মেয়র প্রার্থী মো. আকতারুজ্জামান ওরফে আয়াতুল্লাহ। তার মার্কা ডাব।
তিনি বর্তমানে ডাব প্রতীকে গণসংযোগ করেন এবং নানা প্রতিশ্রুতি দেন। একই সঙ্গে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ এবং ভোট ও দোয়া প্রার্থনা করেন।

নিজেকে অন্য মেয়র থেকে যোগ্যতায় কোনো অংশে কম নন বলে দাবি করেন আয়াতুল্লাহ। নির্বাচিত হতে পারলে দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন এবং নাগরিকবান্ধব উন্নত নগরী গড়ারও প্রতিশ্রুতি দেন তিনি।দক্ষিণ সিটির অন্য মেয়র প্রার্থীরা হলেন আওয়ামী লীগের শেখ ফজলে নূর তাপস, বিএনপির ইশরাক হোসেন, জাতীয় পার্টির হাজি সাইফুদ্দিন আহম্মেদ মিলন, ইসলামী আন্দোলন বাংলাদেশের আবদুর রহমান, এনপিপির বাহারানে সুলতান বাহার ও গণফ্রন্টের আবদুস সামাদ সুজন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।