1. rimonrajvar@gmail.com : সম্পাদক : রিমন রাজভর
  2. mrjshantobd@gmail.com : এম.আর.জে শান্ত : এম.আর.জে শান্ত বিনোদন প্রতিবেদক
  3. admin@nbnews71.com : এনবিনিউজ একাত্তর ডটকম :
  4. rupom_diu@yahoo.com : Rupom Ahmed : Rupom Ahmed
মুকসুদপুরে রুবেল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন | এনবি নিউজ ৭১
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২৭ অপরাহ্ন

মুকসুদপুরে রুবেল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

Reporter Name
  • প্রকাশিত : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৬৪ জন দেখেছেন।

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার সালিনাবক্স গ্রামের দিনমজুর রুবেল সরদার হত্যার সুষ্ঠু তদন্ত, খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার বেলা ১১ টায় ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার দাশেরহাট মা ফিলিং স্টেশনের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে সালিনাবক্স গ্রামের কয়েক’শ নারী-পুরুষ অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন নিহত রুবেলের বাবা কওছার সরদার, জালাল উদ্দিন মাস্টার, সিদ্দিক মেম্বার, শাহাদাত শেখ, হাসেন শেখ, মনির সরদার প্রমুখ।

বক্তারা রুবেল হত্যার মূলহোতা আবুল খায়ের ওরফে সোহরাফ গংদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি দেয়ার দাবি জানান। হত্যাকারীরা যাতে কোনভাবে আইনের ফাঁকফোকর দিয়ে বেরিয়ে না যায় সে জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তারা প্রসঙ্গত, ২০১৭ সালের ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় মুকসুদপুর উপজেলার দাশেরহাট মা ফিলিং স্টেশনের কাছে চায়ের দোকানে চা খেতে গিয়ে রুবেল খুন হন। পরের দিন বিকালে রুবেলের বাড়ির অদূরে একটি মেহগনি বাগান থেকে রুবেলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত রুবেলের বাবা বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ তিন বছর অতিবাহিত হলেও আজও রুবেল হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি প্রশাসন।ফলে নিহতের স্বজনদের মাঝে দেখা দিয়েছে চরম হতাশা ও ক্ষোভ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর..
© All rights reserved © 2020 nbnews71.com
Theme Customized BY LatestNews