ঢাকাTuesday , 5 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মুকসুদপুরে  বাড়িতে ঢুকে হামলা ও মারপিটে বৃদ্ধার মৃত্যু 

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় মোচনা গ্রামে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে বাড়িঘরে ঢুকে হামলা, মারপিট ও  লুটপাটের অভিযোগে মামলা। এঘটনার ৬দিন পর আকিরন বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে ।

গত মঙ্গলবার (২৮ নভেম্বর)  মুকসুদপুর থানায় লুৎফর রহমান শেখ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।
এলাকায়বাসী ও মামলা সুত্রে জানা যায়,  গত ২৭ নভেম্বর সন্ধ্যায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে মিরাজ শেখের ছেলে তামিম শেখকে  ফরিদ মুন্সির ছেলে রাসেল মুন্সি,  ফরহাদ মুন্সির ছেলে আশিক মুন্সি,  আজাদ মিনার ছেলে অনিক মিনা, তোতা মুন্সির ছেলে মানিক মুন্সি,  হাবলু কাজীর ছেলে লিওন কাজী, রুহুল মোল্লার ছেলে সোহান মোল্লা ও রোহান মোল্লা,  আবুল মোল্লার ছেলে সাকিব মোল্লা মারপিট করে গুরুতর আহত করে।
এ ঘটনাকে কেন্দ্র করে ২৮ তারিখ সকালে ওই ঘটনাকে কেন্দ্র করে ফরিদ মুন্সির ছেলে রোহান মুন্সি  ও রুহুল মোল্লার ছেলে সোহান মোল্লাকে মারপিট করে।
রোহান ও সোহানকে মারপিট করায় ক্ষিপ্ত হয়ে ফরিদ মুন্সি, তোতা মুন্সি,  বিশাল মুন্সি,  আবুল মোল্লা,  রুহুল মোল্লা, সোহান মোল্লা,  রোহান মোল্লা,  আজাদ মিনা অনিক মিনা লিয়ন কাজী, আশিক মুন্সি,  ফরিদ মিনা মকবুল মোল্লা,  আলামিন মিনা’সহ আরো ৫ থেকে ৬ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিহত আকিরন বেগমের বাড়িতে ঢুকে হামলা,  মারপিট ও লুটপাট করে।
এসময় নিহত আকিরন বেগমের ছেলে আতিয়ার শেখ, মতিন শেখ ও সাথী বেগম গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলার সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আকিরন বেগম একটু সুস্থ হলে তাকে বাড়িতে নিয়ে আসে। ঘটনার ৭ দিন পর গতকাল রাতে হঠাৎ অসুস্থ হয়ে পরলে তাকে হাসপাতালে নেওয়া পথে মারা যান বলে জানিয়েছেন নিহতের স্বজনেরা।
মুকসুদপুর থানার ওসি তদন্ত শীতল চন্দ্র পাল বলেন,  মারপিটের ঘটনায় আগেই একটি মামলা দায়ের হয়েছে।  আকিরন বেগম  এখন ওই মামলায় ভিকটিম।  নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।