ঢাকাWednesday , 31 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মালদ্বীপে রূপের আগুন ছড়ালেন ব্যাচেলর পয়েন্টের অন্তরা

Link Copied!

লাক্স তারকা হিসেবে ২০০৭ সালে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। কাজ করেছেন বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে। তবে বর্তমানে তিনি আলোচনায় রয়েছেন ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’র অন্তরা চরিত্রের জন্য।

প্রায়ই আজকাল নানা রকম ছবি ও ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে নিজেকে অন্তরা হিসেবে উপস্থাপন করেন। বলার অপেক্ষা রাখে না, তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’র ভক্তরা সেইসব ছবি ও ক্যাপশন বেশ উপভোগ করেন।

আজ ৩১ মার্চ দুপুরে ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন ফারিয়া। অভিনেত্রী ক্যাপশন দিয়ে জানিয়েছেন, তিনি মালদ্বীপে রয়েছেন। স্বল্পবসনে উত্তাপ ছড়াচ্ছেন সাগর-সৈকতে। একটি ছবিতে তাকে দেখা গেছে সৈকতের পাড়ে দুই হাত ছড়িয়ে প্রাণ ভরে নিশ্বাস নিচ্ছেন।

আর দুটি ছবিতে নিজেকে তুলে ধরেছেন ফারিয়া ক্যামেরার ক্লোজ অ্যাঙ্গেলে। চোখে সানগ্লাস আর কড়া লাল লিপস্টিকে ফারিয়া যেন সৌন্দর্যের আগুন ধরিয়েছেন নীল সমুদ্রের পাড়ে। সেই আগুনের উত্তাপের আঁচ লেগেছে ফেসবুকেও।

ফারিয়া শাহরিনকে দেখে তার ভক্তরা লিখছেন মজার মজার সব মন্তব্য। অনেকে অন্তরাকে ‘আগুন’, ‘অ্যাটম বোম’ বলে মত প্রকাশ করছেন। তবে ছবি পোস্ট করেই হাওয়া ফারিয়া। কে কি লিখছেন সেসবে মনযোগ নেই তার। তিনি ব্যস্ত রয়েছেন তার ভ্রমণ উদযাপনে।

তবে জানা যায়নি হঠাৎ মালদ্বীপ সফরের হেতু। অনেকেই ধারণা করছেন স্রেফ কাজের ক্লান্তি কাটাতে বন্ধুদের নিয়ে উড়াল দিয়েছেন তিনি দ্বীপ রাষ্ট্রটিতে। অনেকে আবার সদ্য বিয়ে হওয়া ফারিয়া বরকে নিয়েই হানিমুনে গেছেন বলেও মনে করছেন।

প্রসঙ্গত, গেল ১৯ ফেব্রুয়ারি রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে এই তারকার বাগদান সম্পন্ন হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন বরের সঙ্গে আংটি পরা ছবিও। ফারিয়ার বরের নাম মাহফুজ রায়ান। তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত। ধানমন্ডি এলাকার বাসিন্দা রায়ান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।