ঢাকাWednesday , 11 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ নগরীর ১নং ফাঁড়ি এলাকার প্রতিমা তৈরি কার্যক্রম পরিদর্শন করলেন ইনচার্জ ওয়াজেদ আলী 

Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন দূর্গাপূজা উপলক্ষে ময়মনসিংহ নগরীর দুর্গাবাড়ি, ছোটকালীবাড়ি,বড় কালীবাড়ি, ভ্রাতৃসংঘ, দূর্গামাতা মন্দির সহ শহরের বিভিন্ন মন্দির ও বেশ কয়েকটি  প্রতিমা তৈরীর কারখানা ঘুরে ঘুরে প্রতিমা তৈরী পরিদর্শন করেছেন কোতোয়ালি মডেল থানার ১নং ফাঁড়ি ইনচার্জ ওয়াজেদ আলী।
একই সাথে তিনি দুর্গা পুঁজার সার্বিক নিরাপত্তা নিশ্চিতে কমিটির সাথে কথা বলেন এবং নিরাপত্তা জোরদারে  সিসি ক্যামেরা স্থাপন নিশ্চিত করেন এবং পরিদর্শন  রেজিস্টার বইতে মোবাইল নাম্বার দিয়ে  আসেন ও পূজা উদযাপন  কমিটির  নেতমবৃন্দের নাম্বার নিয়ে আসেন।
১নং ফাঁড়ি  পুলিশের দেওয়া তথ্য মোতাবেক  জানানো হয়, আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ময়মনসিংহ নগরীর ১নং ফাঁড়ি এলাকায় সরেজমিনে পরিদর্শন করে প্রতিমা তৈরির কারিগর ও পূজা মন্ডপের সংশ্লিষ্ট কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেছেন ইনচার্জ ওয়াজেদ আলী।  তিনি এ সময় এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে খোঁজ খবর নেন এবং আসন্ন শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানান।
ফাঁড়িতে কর্মরত অফিসাররা তাদের দায়িত্বপ্রাপ্ত এলাকার প্রতিটি পূজামন্ডপের সংশ্লিষ্ট কমিটির সদস্য ও প্রতিমা তৈরির কারিগরদের সাথে যাতে সার্বক্ষণিক যোগাযোগ রাখে সে বিষয়ে  গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা   দেন। পাশাপাশি কোন দুষ্কৃতিকারী অপ্রীতিকর ঘটিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সে বিষয়ে সর্তক থাকার নির্দেশনা প্রদান করেন ওয়াজেদ আলী ।
ইনচার্জ ওয়াজেদ আলী  পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দকে তাদের স্বেচ্ছাসেবক টিমকে প্রস্তুত রাখার বিষয়ে পরামর্শ দেন এবং সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রেখে আসন্ন শারদীয় দুর্গাপূজার উৎসব উদযাপনের আহবান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।