ঢাকাWednesday , 6 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে নবাগত ডিসিকে শিল্পকলা একাডেমির ফুলেল শুভেচ্ছা

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলায় নবযোগদানকৃত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীকে ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমি’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

বুধবার (০৬ডিসেম্বর ২০২৩) তারিখ জেলা প্রশাসকের কার্যালয়ে ময়মনসিংহের সাংস্কৃতিক কর্মিদের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিষদ সদস্য, জেলা শিল্পকলা একাডেমির এডহক কমিটির সদস্য,সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জনাব মো: সারওয়ার জাহান,জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার জনাব আরজু পারভেজ, জেলা শিল্পকলা একাডেমির এডহক কমিটির সদস্য কবি আনোয়ারা সুলতানা, অনসাম্বল থিয়েটার সভাপতি এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, ময়মনসিংহ মহানগর শাখার সাধারণ সম্পাদক জনাব মো:আবুল মনসুর সহ স্থানীয় সাংস্কৃতিক কর্মী ও শিল্পকলা একাডেমির কর্মচারীবৃন্দ।

এসময় তাদের সাথে মতবিনিময়কালে জেলা প্রশাসক
দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, বাংলাদেশের অষ্টম বিভাগীয় এলাকার গুরুত্বপূর্ণ জেলা ময়মনসিংহকে শিক্ষা, সংস্কৃতি, ঐতিহ্য, উন্নয়ন ও সমৃদ্ধির দিক থেকে দেশের অন্যান্য জেলা থেকে আরো এগিয়ে নিতে হবে। ময়মনসিংহের রাজনৈতিক, অর্থনৈতিক ও ভৌগোলিকভাবেও অন্যান্য জেলাগুলোর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ।  বিশেষ বৈশিষ্ট্যের অধিকারী এরকম একটা জেলার ডিসি হিসেবে দায়িত্ব পাওয়ায় নিজেকে গর্বিত মনে করছি। এখানে কাজের অনেক সুযোগ। আর ডিসি হিসেবে আমিও এ সুযোগ কাজে লাগিয়ে ময়মনসিংহকে আরো এগিয়ে নিতে চাই। জেলা প্রশাসক হিসেবে এটা আমার প্রথম দায়িত্ব। আর এ দায়িত্বকে আমি চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছি। সে লক্ষে পৌছাতে তিনি ময়মনসিংহের সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।