ভোলায় হালিমা খাতুন গার্লস কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Spread the love
ভোলা প্রতিনিধি: ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান হালিমা খাতুন গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৯ জানুয়ারি রবিবার সকাল ১০টা থেকে সদর উপজেলার পরানগঞ্জ বাজার সংলগ্ন হালিমা খাতুন কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগীতা শেষে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কলেজের প্রতিষ্ঠাতা সাবেক সচিব ও বিনিয়োগ বার্ডের নির্বাহী চেয়ারম্যান এম মোকাম্মেল হকের ৮২তম জন্ম দিন পালন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সচিব ও বিনিয়োগ বোর্ডের চেয়ারম্যান এম মোকাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু।কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. টিপু সুলতানের সার্বিক তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন নাজিউর রহমান কলেজের অধ্যক্ষ মো. মাকসুদুর রহমান, পরানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব, পরানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মীর বেলায়েত হোসেন, পরানগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছিদ্দিক, কলেজের ম্যানেজিং কমিটির সদস্য মুজাহিদুল হক এমরান, বীর মুক্তিযোদ্ধা মীর আলাউদ্দিন, মুজাফ্ফর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বাহারসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। অনুষ্ঠান উপস্থাপনা করেন অধ্যাপক মো. শফিকুল ইসলাম ও অধ্যাপক মো. মাহবুবুর রহমান। অনুষ্ঠানে সার্বিক দায়ত্ব পালন করেন মো. সিরাজুল ইসলাম।
অনুষ্ঠানে মোজাফ্ফর আলী তালুকদার ওয়াকফ এস্টেট এর পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ মাদ্রাসার উন্নয়নের জন্য নয় লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। দিন ব্যাপী মোট সাতটি ইভেন্টে কলেজের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগীতায় অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে অতিথিরা পুরষ্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *