ঢাকাSunday , 26 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সের ৯ জন সহ করোনায় আক্রান্ত ৩৩

Link Copied!

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মহামারি কোভিট-১৯ ভাইরাসের আক্রান্তের সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। সবচাইতে বেশি আক্রান্ত হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীগণ। যারা জীবনের ঝুঁকি নিয়ে গোটা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা দিয়ে আসছেন। এখন পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরের ৯ জন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ৩ জন, ভূরুঙ্গামারী থানার এক পুলিশ সদস্য ও ইসলামী ব্যাংক ,ভূরুঙ্গামারী শাখার ৪ জন সহ মোট আক্রান্তের সংখ্যা ৩৩ জন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানাগেছে, এখন পর্যন্ত উপজেলায় করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৪২ জনের, ফলাফল এসেছে ৩৩৫ জনের, করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে ৩৩ জনের শরীরে। আর সুস্থ হয়েছে ২১ জন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তদের জীবনের ঝুঁকি নিয়ে সার্বক্ষনিক সেবা দিয়ে যাচ্ছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এমতাবস্থায়, আক্রান্ত হবার ঝুঁকি কমানোর জন্য স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার কোন বিকল্প নেই। সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। তথ্য গোপন করা যাবেনা। এছাড়া যারা বয়স্ক এবং কো- মর্বিডিটি আছে, তাদের ব্যাপারে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহন ও সকলকে বাধ্যতামূলক মাস্ক ব্যবহারের পরামর্শ দেন তিনি।
##

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।