ভূরুঙ্গামারীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১১হাজার টাকা জরিমানা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই জন মোটর সাইকেল চালক ও এক জন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা সদরের জামতলা মোড় সংলগ্ন লিখন ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী গনেশ চন্দ্র কে সংক্রামন রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রন ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫ ধারায় দশ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মোটর সাইকেলে তিন জন আরোহি থাকায় চালককে পাঁচশত টাকা ও অপর এক মোটর সাইকেল চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় তাকে দুইশত টাকা জরিমানা করা হয়।

সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর আলম এই অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনার সময় ভূরুঙ্গামারী থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান সহ তার সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জনস্বাস্থ্য-সংক্রান্ত জরুরি অবস্থা মোকাবিলা এবং স্বাস্থ্যগত ঝুঁকি হ্রাসকরণের লক্ষ্যে সচেতনতা বৃদ্ধি, সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মূলের উদ্দেশ্যে ২০১৮ সালে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মূল) আইনের ২৫ ধারা লংঘনের দায়ে লিখন ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারীকে দশ হাজার টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *