শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৩ অপরাহ্ন

শিরোনাম:
গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তদের হাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় স্কুল ছাত্রের মৃত্যু গোবিন্দগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন নুসরাত ফারিয়া ‘আমার জীবনের সবচেয়ে খারাপ সময় শুরু হয় তখন যখন আমি কেবিসি জিতি’ -সুশীল কুমার। রাণীশংকৈলে পেঁয়াজে গড়ম ঝাঁঝ, প্রতিকেজি পেঁয়াজ ১০০ টাকা নড়াইল কালনা সড়কের উপরে মাছের  আড়ৎ  রাণীশংকৈল পৌরসভা নির্বাচন, সাম্ভাব্য প্রার্থীদের আগাম গণসংযোগ নড়াইলে ডিবি পুলিশের অভিযানে পলাতক দুই আসামি ৯৭ পিচ ইয়াবাসহ গ্রেফতার    কুড়িগ্রামের উলিপুরে ফেন্সিডিল হিরোইন সহ দুই জনকে গ্রেফতার মিনি কক্সবাজারে বর্ষায় নৌ-ভ্রমনে প্রাকৃতির অপরুপ দৃশ্য খুবই নয়নাভিরাম
ভূরুঙ্গামারীতে  ‘আম্ফান’ এর প্রভাবে তিন দিন থেকে দমকা হাওয়াসহ বৃষ্টি , বন্ধ বিদ্যুৎ সর্বরাহ

ভূরুঙ্গামারীতে  ‘আম্ফান’ এর প্রভাবে তিন দিন থেকে দমকা হাওয়াসহ বৃষ্টি , বন্ধ বিদ্যুৎ সর্বরাহ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ঘূর্ণিঝড় ‘আম্ফান’ এর প্রভাবে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে  দমকা হাওয়াসহ বৃষ্টি শুরু হয়েছে। গত বুধবার ভোর রাত থেকে থেমে থেমে বৃষ্টিপাত শুরু হয়েছে এবং তা ( আজ শুক্রবার  ২২ মে)  পর্যন্ত   অব্যাহত রয়েছে।  উপকূল অতিক্রম করে স্থলভাগে উঠে যাওয়া ঘূর্ণিঝড় আম্পানের প্রভা‌বে ভুরুঙ্গামারীতেও দমকা হাওয়াসহ মাঝা‌রি বর্ষণ শুরু হ‌য়।  ঝড়টি তার শুরুর গতিপথ বদলে ফেলায় এর প্রভাব এখন উত্ত‌রের সীমান্তবর্তী জেলা কু‌ড়িগ্রা‌মের সবকটি উপজেলায়  বিরাজ কর‌ছে। অবিরাম বৃ‌ষ্টি ঝ‌ড়ি‌য়ে গোটা উপজেলায় এর প্রভা‌বের প্রমাণ দি‌চ্ছে আম্পান। ঝ‌ড়ো হাওয়ার কারণে  উপজেলার দশটি ইউনিয়নের সমগ্র এলাকায় বিদ‌্যুৎ সরবরাহ বন্ধ রে‌খে‌ছে বিদ‌্যুৎ বিভাগ। ফলে ইফতার, সেহরি ও তারাবিতে আলো স্বল্পতায় বিপাকে পড়েছে সাধারণ মানুষ। অপর দিকে বিদ্যুৎ সর্বরাহ বন্ধ থাকায় ব্যাংকগুলোর জরুরী এটিম সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা। বেসরকারি একটি ব্যাংকের এটিম বুথের একজন নিরাপত্তা প্রহরি জানান, বিদ্যুৎ ছাড়া ইউপিএস দিয়ে এটিএম মেশিনটি দুই থেকে আড়াই ঘন্টা চালু রাখা যায়। কিন্তু বিদ্যুৎ না থাকায় গত বুধবার রাত থেকে এটিএমটি বন্ধ রয়েছে। মোখলেছুর রহমান নামের একজন বলেন, আমার ব্যাংক হিসাবে টাকা রয়েছে। কিন্তু গত দুই দিন ঘুরেও বিদ্যুৎ না থাকায় এটিম কার্ড দিয়ে টাকা তুলতে পারছিনা এবং ঈদের বাজার ও অন্যান্য কেনা কাটাও করতে পারছি না।

গত তিন দিনের অবিরাম বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে জন জীবন অনেকটাই স্থবির হয়ে পড়েছে। খেতের পাকা সোনালী বোরো ধান নিয়ে বিপাকে পড়েছেন কৃষক। তবে এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির তেমন কোন খবর পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host