ভার্চুয়ালির মাধ্যমে পঞ্চগড়ে দুটি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

মনজু হোসেন স্টাফ রিপোর্টারঃ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশের ৫৬০ টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে প্রথম পর্যায়ে ৫০টি মসজিদ ভার্চুয়ালির মাধ্যমে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর মধ্যে পঞ্চগড় জেলায় দুটি মডেল মসজিদ উদ্বোধন করা হয়।

আজ বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১১টার সময় গণভবনে উপস্থিত থেকে ভার্চুয়াল এর মাধ্যমে পঞ্চগড় জেলার সদর উপজেলা ও দেবীগঞ্জ উপজেলার দুটি মডেল মসজিদ ও সাংস্কৃতি কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মডেল মসজিদের ইমাম, স্থানীয় জনপ্রতিনিধিসহ মুসল্লিদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় পঞ্চগড় সদর উপজেলার মডেল মসজিদ প্রাঙ্গনে উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডশনের উপ-পরিচালক মোহাম্মদ শামিম সিদ্দিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More