ব্যারিস্টার শেখ নাঈমের নির্দেশনায় অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

গোপালগঞ্জ প্রতিনিধি: বৈশ্বিক করোনা পরিস্থিতি মোকাবলোয় অসহায় সাধারন মানুষের পাশে সার্বক্ষনিক দায়িত্ব পালন করে যাচ্ছেন গোপালগঞ্জের গণ মানুষের প্রাণপ্রিয় নেতা ও দূঃসময়ের কান্ডারী গোগালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের সুযোগ্য উত্তরসূরী কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ।

ভয়াবহ করনা ভাইরাসের (কোভিডÑ১৯) ভয়ানক থাবায় যখন সারা দেশ অচল। যখন ঘর থেকে বের হতে পারছেনা সাধারন মানুষ, কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে মানুষ, ঠিক সে মুহূর্তে সরকারের পাশাপাশি আসহায় সাধারন মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন শেখ ফজলে নাঈম।

তিনি তার নিজস্ব উদ্যোগে এসব খাদ্য সামগ্রী, নগদ অর্থ সহযোগিতা ও প্রয়োজনীয় সামগ্রী নিয়ে তিনি অসহায় সাধারন মানুষের পাশে এসে দাড়িয়েছেন। আর এসব উপহার সামগ্রী মানুষের দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক। রফিকের সুযোগ্য নেতৃত্বে জেলা ছাত্রলীগসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা নিরালসভাবে এ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

দলীয় সূত্রে জানা যায়, এপর্যন্ত গোপালগঞ্জ সদর ও টুঙ্গিপাড়ায় প্রায় ১৯ হাজার পরিবারের মাঝে এসব উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া, শেখ নাঈমের পক্ষ থেকে আরও ৬ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার পক্রিয়া চলছে বলে জানান জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক।

তিনি আরও বলেন, সম্প্রতি টুঙ্গিপাড়ায় একহাজার পাঁচশত পরিবারের জন্য শেখ নাঈমের দেয়া উপহার খাদ্য সামগ্রী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ বাবুল হোসেন শেখের হাতে তুলে দেয়া হয়।

গোপালগঞ্জে করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকটের কারনে কৃষকরা তাদের জমির পাকা ধান কেটে বাড়ীতে তোলার বিষয়ে উদ্বিগ্ন হয়ে ওঠে। তখন শেখ নাঈমের নির্দেশনা অনুযায়ি রফিকুল ইসলাম রফিক ছাত্রলীগের নেতা-কর্মীদের সহযোগিতা নিয়ে কৃষকদের পাকা ধান কেটে বাড়ীতে পৌছে দেয়ার উদ্যোগ নেয়।

এছাড়া, শেখ নাঈমের গোপালগঞ্জ ২৫০ শয্য বিশিস্ট হাসপাতালের সহকারি পরিচালক অসীত মল্লিকের হাতে ডাক্তার ও নার্সদের সুরক্ষায় ৫০ পিছ পিপিই ও সার্জিক্যাল মাক্স বুঝাইয়া দেন ছাএলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক বলেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাইমের নির্দেশনা অনুযায়ি আমরা আসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *