ঢাকাMonday , 28 September 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ব্যাংক হিসাবে আগের মতোই স্বাভাবিক লেনদেন করতে পারবে ইভ্যালি

Link Copied!

এনবি নিউজ একাত্তর : দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোতে ইভ্যালির অ্যাকাউন্ট স্থগিত রাখার মেয়াদ বাড়ায়নি বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট।

ফলে ইভ্যালির স্বাভাবিক লেনদেন করতে আর বাধা নেই।

বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান আবু হেনা রাজী হাসান টেকশহরডটকমকে জানান, ‘আমরা মেয়াদ আর বাড়াইনি। আমরা এটার উপর যেটা করেছি তা আইনপ্রয়োগকারী সংস্থার কাছে দিয়ে দিয়েছি। আর মেয়াদটা বাড়ানো হয়নি।’

মেয়াদ না বাড়ানোয় ইভ্যালি স্বাভাবিক লেনদেন চালাতে পারবে কিনা এমন প্রশ্নে বিএফআইইউ প্রধান বলেন, ‘যেহেতু বাড়ানো হয়নি চালাতে পারবে। আমরা নিজেদের থেকে এই স্থগিতাদেশের মেয়াদ বাড়াইনি।’

গত ২৭ আগস্ট বাংলাদেশের সকল আর্থিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তাদের কাছে ইভ্যালির অ্যাকাউন্ট স্থগিতাদেশের চিঠি পাঠিয়েছিল ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট।

প্রতিষ্ঠানগুলোর কাছে চিঠি ইস্যুর তারিখ হতে ৫ কার্যদিবসের মধ্যে ইভ্যালি এবং ইভ্যালির এমডি ও সিইও এবং চেয়ারম্যানের অ্যাকাউন্টের যাবতীয় লেনদের বিস্তারিত চেয়েছিল তারা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।