বিশিষ্ট সমাজসেবক ইসহাক আলী মহাজনের শয্যা পাশে শিক্ষকবৃন্দ

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে নতুন বাজার দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজসেবক, শালিস ব্যাক্তিত্ব হাজী ইসহাক আলী মহাজনের শয্যা পাশে নতুন বাজার দাখিল মাদরাসার শিক্ষকবৃন্দ। আজ শনিবার দুপুরে তার বাসভবনে দেখতে আসেন শিক্ষকবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, মাদরাসার সুপার মাওলানা আবু তৈয়ব মো: শামছুনূর, সহ-সুপার মাওলানা আব্দুল মতিন আজাদ, শিক্ষক আনোয়ারুল ইসলাম, রানা নাদিম, মাওলানা মশহুদ আহমদ, মাওলানা আব্দুল মুমিন, সুলতান চৌধুরী প্রমুখ।
গত বৃহস্পতির (৯ সেপ্টম্বর) রাতে গুরতর অসুস্থ্য হয়ে পড়লে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের
সিসিইউ ইউনিটে ভর্তী করা হয়। তিনি দীর্ঘদিন যাবত ডাঢবেটিকস, হার্ট ও কিডনি সমস্যাসহ নানাবিধ জটিল রোগে ভোগছিলেন। একসপ্তাহ চিকিৎসা শেষে গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) তিনি বাসায় ফিরেন।
হাজী ইসহাক আলী মহাজন দীর্ঘদিন অত্যন্ত সুনামের সঙ্গে নতুন বাজার দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। ছাতক উপজেলা অটো: রাইছমিল মালিক সমিতির সহ সভাপতি, নতুন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। ধারন বাজার পরিচালনা কমিটির সভাপতি, ধারনবাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। সেওতরপাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহসভাপতি ও ভূমি দাতা সদস্য। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনে তিনি সম্পৃক্ত রয়েছেন। স্থানীভাবে সামাজিক ন্যায় বিচার প্রতিষ্টায় অবদান রেখে চলেছেন।
হাজী ইসহাক আলী মহাজনের আশু রোগ মুক্তি কামনা করেন শিক্ষকবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, তার বড় ছেলে ও ছাতক উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্টাতা আহবায়ক, জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিন’ ও দি ডেইলি ‘নিউজ মেইল পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More