বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ  জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

 

সুনামগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ নানান কর্মসূচীতে দিনটি পালন করা হয়েছে।

আজ বুধবার বিকেলে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে শহরের জান্নাত কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যয়ালে যুক্ত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

সভায় প্রধান বক্তা হিসেবে ভাচ্যুয়ালে যুক্ত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন। এছাড়াও বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সহ সভাপতি নাদের আহমদ,সেলিম উদ্দিন আহমদ,এড. শেরেনুর আলী,রেজাউল হক,আনছার উদ্দিন,আবুল কালাম আজাদ,এড. আব্দুল হক,আবল মনসুর মো. শওকত,আনিছুল হক,যুগ্ম সম্পাদক নুর হোসেন,এড. জিয়াউর রহিম শাহীন,জুনাব আলী,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের জেলা কমিটির সভাপতি অশোক তালুকদার,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সামছুজ্জামান,জেলা যুবদলের সাধারন সম্পাদক এড. মামুনুর রশিদ খয়েছ,কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মো. রায়হান উদ্দিন,জেলা ছাত্রদলের সদস্য সচিব তারেক মিয়া প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন,ভোটারবিহীন এই অবৈধ সরকার প্রশাসনের জোরে ক্ষমতা আখরে ধরে রেখেছে। তাদের হাতে গনতন্ত্র আজ বিপন্ন কেননা তারা দেশের মানুষের ভোটে নির্বাচিত কোন সরকার নয়। তাই প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রতিটি নেতাকর্মীকে শপথ নিতে হবে যার যা কিছু সামর্থ আছে তা নিয়ে রাজপথে নেমে এই অবৈধ সরকারকে হঠিয়ে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। অন্যতায় দেশে যে বাকশালী শাসন চলছে তাতে কোন রাজনৈতিক দল ও দেশের মানুষের কোন নিরাপত্তা থাকবে না। এই অবৈধ সরকার ক্ষমতায়এসে যেভাবে গুম ও খুনের সংস্কৃতি চালু করেছে তাতে দেশের মানুষ আজ সুশাসন থেকে বঞ্চিত্ মানুষ তাদের ভোটের ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় আন্দোলনের কোন বিকল্প নেই। সবাইকে সরকার পতনের আসেন্দালনে অংশগ্রহনের আহবান জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More