ঢাকাSunday , 25 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাগআঁচড়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত ৪ : আহত ৩

Link Copied!

এম সাঈদ: যশোরের শার্শার বাগআঁচড়ার হাড়িখালী নামক স্থানে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৭ জন হতাহত হয়েছে। আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকা জনক।

নাভরণ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পলিটল মিয়া জনান, রবিবার দুপুর ২ টার দিকে যশোর গামী একটি ট্রাক (বগুড়া ট-১১-১৪-৯২) যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া হাড়িখালী নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষ হয়। এ সময় সিএনজি দুমড়ে মুচড়ে য়ায়।

ঘটনা স্থলেই সিএনজি চালক সহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়। একই সাথে ৩ জন গরুতর আহত হন। নিহতরা হলেন শার্শা উপজেলার বাগআঁচড়া ঘোষ পাড়ার মৃত্যু আব্দুর ওহাবের ছেলে সিএনজি চালক নজরুল ইসলাম (৫৫), একই উপজেলার যাদবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আলম (৩৪) ,  বেনাপোল ছোটআঁচড়া গ্রামের লিটনের স্ত্রী রুকসানা বেগম (২৫)ও সুমন (৮)।

আহতরা হলেন অঙ্কন (৭), আমেনা (৩৫), ও আমেনার মেয়ে সারমীন (১৮)।  স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।