ঢাকাFriday , 6 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ফেনী-নোয়াখালী রুটে চালু হচ্ছে বিআরটিসি বাস

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর: ফেনী-নোয়াখালী রুটে সরকারি পরিবহন সংস্থা বিআরটিসির দোতলা বাস চালু হচ্ছে। আগামী ৮ এপ্রিল দুপুর ১২টায় ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন- ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, বিশেষ অতিথি হিসেবে থাকবেন পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন ও বিআরটিসির কর্মকর্তা কর্মচারী।

বিআরটিসি কার্যালয় সূত্রে জানা যায়, ফেনীর সদর হাসপাতাল মোড় থেকে মহিপাল হয়ে নোয়াখালীর মাইজদী, সোনাপুর হয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পর্যন্ত নিয়মিত চলাচল করবে এই বাস। ৭৪ আসন বিশিষ্ট এ বাসের প্রাথমিকভাবে ভাড়া ধরা হয়েছে ৫০/৫৫ টাকা।

বিআরটিসি সোনাপুর বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ব্যবস্থাপক মো জুলফিকার আলী বলেন, যাত্রীদের উন্নত সেবা দিতে বিআরটিসি এই রুটে দোতলা বাস চালু করছে। যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে ভবিষ্যতে বাস সংখ্যা বাড়ানো হবে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।