ঢাকাTuesday , 31 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে বিএনপি’র অবরোধ কর্মসূচিতে পুলিশের বাঁধা, মোড়ে মোড়ে শান্তি পূর্ন অবস্থান আওয়মীলীগের॥

Link Copied!

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয়তাবাদীদল (বিএনপি)’র অবরোধ কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশি বাঁধায় ছত্রভঙ্গ বিএনপি’র নেতাকর্মীরা। গতকাল ৩১ অক্টোবর ২০২৩ইং মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ফুলবাড়ী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম এর নেতৃত্বে অবরোধ কর্মসূচি পালন করতে একটি শান্তিপূর্ন মিছিল বের হলে ফুলবাড়ী যমুনা ব্রীজের মুখে পুলিশি বাঁধার সম্মুখীন হয় মিছিলটি। মিছিল থেকে ফুলবাড়ী পৌর যুবদলের যুগ্ন আহব্বায়ক শাহেদ ইসলামকে গ্রেফতারের চেষ্টা করেন পুলিশ। পরে সেখান থেকে ছত্রভঙ্গ হয়ে যায় পৌর বিএনপি’র নেতৃবৃন্দ।
এ বিষয়ে পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম বলেন কেন্দ্রীয় ঘোষনা অনুযায়ী সারা দেশের ন্যায় ফুলবাড়ীতেও আমরা শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি পালনের লক্ষে একটি শান্তিপূর্ন মিছিল বের করি। মিছিলটি ফুলবাড়ী যমুনা ব্রীজের মুখে পৌঁছালে পুলিশ হঠাৎ আমাদের বাঁধা প্রদান করে। এই অবরোধ কর্মসূচি শান্তিপূর্নভাবে আমরা পালন করে যাব।
এদিকে বিএনপি’র ডাকা অবরোধ কমসূচির বিপক্ষে ফুলবাড়ী উপজেলা বিভিন্ন মোড়ে মোড়ে শান্তিপূর্ন অবস্থান গ্রহণ করেছে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এ বিষয়ে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল বলেন, বিএনপি জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচি মানুষের জনজীবন বিপদস্ত করে তুলছে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই অরাজক পরিস্থিতি রুখে দিতে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে শান্তিপূর্ন অবস্থান কর্মসূচি পালন করছি। বাস চলাচল, রেল চলাচলা ও দোকানপাট সাবাবিকভাবে যাতে চলতে পারে সে জন্য আমরা শান্তিপূর্ন অবস্থান কর্মসূচি পালন করছি।
এদিকে বিএনপি’র ডাকা অবরোধ কমসূচির বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফির রহমান জানান, জনজীবন সচল রাখতে ফুলবাড়ী থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কোন নাশকতাকে প্রশ্রয় দেওয়া হবেনা। যদি কেউ নাশকতা করার চেষ্ঠা করে তবে তাদেরকে কঠোর ভাবে দমন করা হবে। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। দূরপাল্লার কোন যানবাহন চলাচল না করলেও স্থানীয় ছোটখাট যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।