ঢাকাMonday , 11 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত॥

Link Copied!

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১.৩০ মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তা সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মুহাম্মদ জাফর আরিফ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি (জাতিসংঘ শান্তিরক্ষা পদক প্রাপ্ত) মোঃ মোস্তাফিজার রহমান, সমাজ সেবা কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান, বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মোঃ মানিক রতন, খয়ের বাড়ী ইউপি চেয়ারম্যান এনামুল হক, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতির পক্ষে সাংগঠনিক সম্পাদক আলামিন বিন আমজাদ, ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হারুনুর রশিদ, সাংবাদিক মোরসালিনসহ আইন শৃঙ্খলার অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। শুরুতে ফুলবাড়ীর বিভিন্ন সমস্যা নিয়ে উন্মুক্ত আলোচনা হয়।
আলোচনা শেষে ফুলবাড়ী থানা পুলিশের পক্ষে বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ মুস্তাফিজার রহমান তিনি তার বক্তব্যে বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাক সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ফুলবাড়ী থানা পুলিশ সজাগ রয়েছে, যারা জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে চায় তাদের কঠোরভাবে দমন করা হবে। পরে সভাপতির বক্তব্যে সহকারী কমিশনার ভূমি জাফর আলী চৌধুরী বলেন ফুলবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত স্বাভাবিক রয়েছে এই পরিস্থিতি ধরে রাখতে সবাইকে সজাগ থাকতে হবে এ সময় তিনি হঠাৎ পিয়াজের মূল্য বৃদ্ধির বিষয়টিও গুরুত্ব সহকারে আলোচনা করেন এবং সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান।
এছাড়াও সভায় ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি পক্ষে সাংগঠনিক সম্পাদক আল আমিন বিন আমজাদ ফুলবাড়ীতে যত্রতত্র পরীক্ষা-নিরীক্ষা ছাড়াই মাংস বিক্রয়ের ব্যাপারে কর্তৃপক্ষের তদারকি বিষয়টি আলোচনায় নিয়ে আসলে উপজেলা প্রশাসন বিষয়টি গুরুত্ব সহকারে দেখার আশ্বাস প্রদান করেন ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।