ঢাকাThursday , 12 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

প্লাস্টিকের মোড়ার ভাঁজে-ভাঁজে গাঁজা নিতে গ্রেপ্তার

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে গাঁজাসহ ফয়সাল হোসেন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। ভোলা যাওয়ার পথে বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুরে সদর উপজেলার মজুচৌধুরীর হাট লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
বস্তার ভেতর প্লাস্টিকের মোড়ার ভাঁজে ভাঁজে গাঁজা ভর্তি ছিল বলে জানায় পুলিশ। ফয়সাল বরিশাল জেলার লাউকুঠিয়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে।
থানা পুলিশ জানায়, কয়েকজন মাদক পাচারকারী গাঁজা নিয়ে মজুচৌধুরীর হাট হয়ে ভোলা যাচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয়দের সহযোগীতায় ফয়সালকে আটক করা হয়। এসময় তার সহযোগী দুজন পালিয়ে যায়।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, মাদক পাচারকারী ৩ সদস্যের মধ্যে একজনকে আটক করা হয়েছে। অন্য দুজন পালিয়ে যায়। তারা সংঘবদ্ধ মাদক পাচারকারী দলের সদস্য। ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা থেকে মাদক সংগ্রহ করে তারা ভোলা-বরিশাল পাচার করে। আটক ফয়সালের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।