প্রধানমন্ত্রী সকল শ্রেণী-পেশার মানুষকে সাথে নিয়ে এগিয়ে যেতে চান- হুইপ স্বপন

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
২২ মে/২১
সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানন্নোয়নের লক্ষে জয়পুরহাট সদর উপজেলার ৯৩ জন সুফলভোগীর মাঝে প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে উন্নত জাতের ক্রসব্রিড বকনা গারু, খাদ্য, শেড তৈরীরর জন্য টিন ও ইট বিতরণ করা হয়েছে।
রবিবার বেলা ১১ টায় সদর উপজেলা পরিষদ চত্ত্বরে এসব বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
এ সময় হুইপ তার প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণী-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যেতে চান, এই দেশ সকলের তাই পিছিয়ে পরা মানুষের মানন্নোয়নে সরকার বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছেন।
উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানে অন্যানের মধ্যে এসময় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন।
সমন্বিত প্রাণী সম্পদ প্রকল্পের আওতায় জেলায় প্রথম ও দ্বিতীয় ফেজ এ পর্যাক্রমে মোট ৫ হাজার ৭শ ৫ জন সুফলভোগীকে বকনা গরু, খাদ্য, শেড তৈরীরর জন্য টিন ও ইট বিতরণ করা হবে জানান জেলা প্রাণী সম্পদ অধিদপ্তর।
মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More