প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্যসহায়তা

তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান নুরুর হুদা মুকুট

কুলেন্দু শেখর দাস,সুনামগঞ্জ প্রতিনিধি:
করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে জেলা পরিষদের উদ্যোগে শহরের লক্ষণশ্রী তেঘারিয়া ঈদগাহে খাদ্যসামগ্রী ১০ কেজি চাল,১লিটার তৈল,২কেজি পিয়াজ ও ১ কেজি আলো প্রধান অতিথি হিসেবে জনগনের মাঝে তুলে দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,সদর থানার াফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান,জেলা পরিষদের হিসাব রক্ষক বিমলেন্দু রায়,সিএ রিমন সরকার,ডিএমও মো. আজাদ মিয়া,জেলা কৃষকলীগের সদস্য সচিব বিন্দু তালুকদার,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,আওয়ামীলীগ নেতা যথীন্দ্র মোহন তালুকদার,কপিল কৃষ্ণ তালুকদার,ছাত্রলীগ নেতা সামছুল আবেদীন রাজন ও জেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী পাভেল আহমদ প্রমুখ।
জেলা পরিষদের চেয়াম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন,দেশে করোনা মহামারীর এই সংকট কালীন সময়ে আমাদের প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনা ধৈয্য ধারন করে সীমিত সম্পদ থেকে ও কর্মহীন মানুষের পাশে থেকে সব সময় সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বলেন আজ যে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তা প্রদান করা হচ্ছে। তিনি বলেন দেশে যখনই যত র্দূযোগ এসেছে বঙ্গবন্ধুর কন্যা তার দক্ষতা ও বিচক্ষনতা দিয়ে দেশের আপামর জনগনের পাশে দাড়িঁয়েছেন। তিনি সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More