প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে মনোনয়ন চান গোপালগঞ্জের সফল নারী চেয়ারম্যান বিভা মন্ডল

গোপালগঞ্জ প্রতিনিধি : আমি একজন নারী, এমন ভাবনা আমাকে কখনো প্রভাবিত করেনা। ইউনিয়নের জনগণই আমার শক্তি। অনেক বাঁধা বিপত্তি অতিক্রম করে আজ আমি এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিতে সমর্থ হয়েছি। তাই মানুষের ভালবাসাই আমার একমাত্র পূঁজি। কথাগুলো বলছিলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের সফল নারী চেয়ারম্যান বিভা মন্ডল।
বুধবার সকালে জলিরপাড় ইউনিয়ন পরিষদে তার কক্ষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, আমি স্বল্প সময়ের জন্য জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। শুরুতে অনেক বাঁধা ছিল।
এরমধ্যে আমি ইউনিয়নের জনগণের অংশগ্রহনের মাধ্যমে স্থানীয় সরকারের উন্নয়ন কার্যক্রম সঠিক ও সুচারুভাবে বাস্তবায়ন, নারীর ক্ষমতায়ণ ও অগ্রগতি, দরিদ্র ও নি¤œআয়ের পিছিয়ে পড়া পরিবারের সন্তানদের স্কুলে পাঠানোর ব্যবস্থা, বাল্যবিবাহ রোধ, মাতৃ ও শিশু স্বাস্থ সেবা এবং মাদক মুক্ত সমাজ বিনির্মানে অক্লান্ত পরিশ্রম করছি। সততা, সাহস ,একগ্রতা, নিষ্ঠা ও প্রবল ইচ্ছাশক্তির সমন্বয়ে সব ধরনের প্রতিবন্ধকতাকে অতিক্রম করেছেন বলে তিনি আরও জানান। এছাড়া তার গণমূখী কর্মকান্ড ইতোমধ্যে ইউনিয়নবাসি ইতিবাচকভাবে নিয়েছে।এতে তার উপর সাধারন মানুষের আস্থা বেছেড়ে অনেকগুন।
জলিরপাড় ইউনিয়নের চেয়ারম্যান বিভা মন্ডল বলেন, তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষিত সৈনিক। ছাত্রজীবন থেকে তিনি সক্রিয়ভাবে রাজনীতি করছেন।বিভিন্ন আন্দোলন সংগ্রামে মাঠে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন। যার স্বীকৃতি স্বরূপ জলিরপাড় ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে তিনি নৌকা মার্কা প্রতীকে মনোনয়ন পান।
তিনি বলেন, মানুষ মাত্রই একটি স্বপ্ন থােেক। আমি জলিরপাড় ইউনিয়নকে একটি ডিজিট্যাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়তে দিন-রাত কাজ করছি। এছাড়া আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আবারও নৌকা মার্কার মনোনয়ন পেতে আগ্রহী। দলের মনোনয়ন পেলে আমি আমার স্বপ্ন পূরণে আরো এক ধাপ এগিয়ে যাব।
গত ২০২০ সালের ২১ জুন জলিরপাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অখিল বৈরাগীর মৃত্যু হয়।ওই বছরের ২০ অক্টোবর উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিভা মন্ডল চেয়ারম্যান নির্বাচিত হন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More