ঢাকাWednesday , 11 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

প্রথম বিভাগ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন সুপন্থি ক্রীড়া চক্র গাইবান্ধা

Link Copied!

গাইবান্ধা সদর প্রতিনিধি: গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে অনুষ্ঠানরত নাহিদ গ্র“প প্রথম বিভাগ ক্রিকেটের সুপার লীগের সমাপনী খেলায় ১০ এপ্রিল মঙ্গলবার সুপন্থি ক্রীড়া চক্র ৪ উইকেটে মোহাম্মদ খালেদ স্মৃতি সংসদকে পরাজিত করে লীগ চ্যাম্পিয়ন হয়।
টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মোহাম্মদ খালেদ স্মৃতি সংসদ ২৮.৩ ওভারে সব উইকেট হারিয়ে ১০৬ রান করে। জবাবে সুপন্থি ক্রীড়া চক্র ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৭ রান তুলে জয়ের লক্ষ্যে পৌছায়।
এবারের লীগে সুপন্থি ক্রীড়া চক্রের লিমন ৭২ রান এবং ৭ উইকেট লাভ করে ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং গোরস্থানপাড়া ক্রীড়া সংস্থার জীবন ১৯২ রান তুলে সেরা ব্যাটসম্যান ও সুপন্থির রাতুল ১৫ উইকেট লাভ করে সেরা বোলার নির্বাচিত হয়েছেন।
সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল লতিফ হক্কানী, সাবেক সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, রকিবুল হক রিটন প্রমুখ। 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।