ঢাকাSaturday , 16 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাতাকপির দাম চাওয়াকে কেন্দ্র করে ক্রেতাকে মারপিট॥

Link Copied!

দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পূর্ব গৌরীপাড়া গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দিক এর সাথে পূর্বের সত্রুতার জের ধরে পৌর বাজারে পাতাকপির দাম চাওয়াকে কেন্দ্র করে মারপিট করেন প্রতিপক্ষ মোঃ সমিরুল ইসলম ও মমিনুল ইসলাম।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মধ্যগৌরীপাড়া গ্রামের মোছাঃ আমেনা খাতুন স্বামী মোঃ মনি ইসলাম এর গত ১২/১২/২০২৩ইং তারিখে ফুলবাড়ী থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, সমিরুল ইসলাম (২৬) ও মমিনুল ইসলাম (৩০) উভয়ের পিতা: মৃত কাশেম, মোছাঃ মরিয়ম বেগম মেরি(৫৫) স্বামী: মৃত কাশেম, সর্ব সাং-মধ্য গৌরীপাড়া, ফুলবাড়ী, দিনাজপুর। গত ১২/১২/২০২৩ইং তারিখে দুপুর ২.৩০ মিনিটে ফুলবাড়ী পৌর বাজারের কালীবাড়ী মতিনের চায়ের দোকানে আবুবক্কর সিদ্দিক দাড়িয়েছিলেন। উল্লেখ্য যে, গত ০২/১২/২০২৩ইং তারিখ সকাল ১০টায় আমেনা খাতুন এর ছোট ভাই ব্যবসায়ী মোঃ আবু বক্কর সিদ্দিক সুইট (২৬) সমিরুল ইসলামের কাঁচামালারে দোকানে পাতাকপি কেনার সময় দাম বেশি চাওয়াকে কেন্দ্র করে এক প্রকার কথা কাটাকাটি হয়। স্থানীয় লোকজন দুপক্ষের মধ্যে বিষয়টি মিমাংশা করে দেন। একই দিনে মৃত কাশেম এর স্ত্রী মোছাঃ মরিয়ম বেগম মেরি আবু বক্কর সিদ্দিক এর বাড়ীতে এসে পূর্বের সূত্রুতার জের ধরে ভয়ভীতি ও দেখিয়ে নেওয়ার হুমকি দেন। ঐ দিনে দুপুরে মমিনুল ইসলাম তার ব্যবহৃত মোবাইলে আমেনা খাতুনের ছোট ভাই আবু বক্কর সিদ্দিক সুইট কে আব্দুল মতিন এর দোকানে দেখা করতে বলেন। প্রতিপক্ষ মমিনুল ইসলাম এর কথায় আব্দুল মতিন এর দোকানে আসলে পাতা কপি কেনার বিষয়ে জানতে চায়, আবু বক্কর সিদ্দিক বিষয়টি খুলে বলার পর তাকে মমিনুল ইসলাম দেখে নেওয়া হুমকি দেন। ঐ দিনে সমিরুল ইসলাম মতিনের চায়ের দোকানে থাকা আম কাঁঠের খড়ি দিয়ে আবু বক্কর সিদ্দিক সুইট এর মাথায় এলোপাথাড়ি মারতে থাকেন। এ সময় সে মাটিতে লুটিয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় আবু বক্কর সিদ্দিক সুইটকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য ফুলবাড়ী হাসাপাতলে ভর্তি করান। এখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। আবু বক্কর সিদ্দিক জানান, ঐ দিন আমি এসিআই হাউজিং কোম্পানির অনলাইনে ৫লক্ষ টাকা জমা দেওয়ার জন্য পূর্বালী ব্যাংকে যাই। কিন্তু তারা আমাকে দ্রুত বাজারে আসতে বলে আমার পকেটে থাকা ৫লক্ষ টাকা তারা আমাকে মেরে লুট করে নিয়ে যায়। এই ঘটনায় আমি অসুস্থ থাকায় আমার আমার বোন মোছাঃ আমেনা খাতুন তিন জনকে আসামী করে গত ১২/১২/২০২৩ইং তারিখে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।