ঢাকাTuesday , 17 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা ৭ বছর পর গাজীপুর থেকে প্রধান আসামিকে গ্রেফতার করছে কুড়িগ্রাম পুলিশ

Link Copied!

রুহুল আমিন রুকু,স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের চঞ্চল্যকর হত্যা মামলার পলাতক মুল আসামি আনোয়ার হোসেন (৩৫)কে ৭ বছর পর গাজীপুর থেকে গ্রেফতার করছে পুলিশ।
জানা যায়, হত্যা মামলার মূল আসামি আনোয়ার হোসেন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সুখের বাতি গ্রামের স্থানীয় বাসিন্দা। ১৭ অক্টোবর (মঙ্গলবার) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় কুড়িগ্রাম পুলিশ।
রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের মিয়ার চর এলাকার বাসিন্দা আসকর আলী ও তার স্ত্রী ফিরোজা বেগম দম্পতি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় ভাড়া থাকতেন। আসামি আনোয়ার হোসেনের সঙ্গে গভীর পরকীয়া সম্পর্কের জড়ান আসকের স্ত্রী ফিরোজা সম্পর্কের জেরে বিগত ২০১৬ ইং সালে ফিরোজা বেগম/প্রেমিক আনোয়ার হোসেন প্রেমিক আনোয়ার হোসেন ও তার সহযোগী বন্ধুরা মিলে প্রেম সংঘটিত জের ধরে আনোয়ার হোসেন কে ভারা বাসায় খুন করে পালিয়ে যান। এ ঘটনায় ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের হলে। মামলার পর থেকে হত্যা মামলার প্রধান আসামি প্রেমিক আনোয়ার হোসেন গত ৭ বছর আত্ম গোপনে পালিয়ে থাকেন। অবশেষে সেই প্রেমিক পলাতক প্রধান আসামী দীর্ঘ সাত বছর পর গাজীপুর কালিয়াকৈর থানার সিনাবর খন্দকার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করছে রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।