ঢাকাWednesday , 27 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিরোধীদলীয় নেতার  বাণী

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ
জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে  মুসলিম উম্মাহর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।
বুধবার (২৭সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয় সংসদের
মাননীয় বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব,মামুন হাসান প্রেরিত এক বাণীতে
 বিরোধীদলীয় নেতা এক বাণীতে বলেন,পৃথিবীর মুসলমানদের আবেগ-অনুরাগ আর উচ্ছ্বাসে একাকার হয়ে মন-প্রাণ আকুল করার দিন ঈদে মিলাদুন্নবী। ‘আইয়ামে জাহেলিয়াত’-এর অন্ধকার যুগ থেকে মানবকূলের মুক্তিসহ তাদের আলোর পথ দেখাতে মহান আল্লাহ তায়লা এ পৃথিবীতে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা:)কে প্রেরণ করেন।
তিনি বলেন,হযরত মুহাম্মদ (সা:) ছিলেন তাওহীদের প্রচারক, রিসালাতের ধারক ও বাহক এবং সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ রাসূল। ধর্মীয় ও পার্থিব জীবনে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় ও অনুকরণীয়।
নিজ যোগ্যতা, মহানুভবতা, সহনশীলতা, কঠোর পরিশ্রম, নিষ্ঠা ও সীমাহীন দুঃখ-কষ্টের বিনিময়ে প্রিয় নবী যে জীবনাদর্শ রেখে গেছেন, তা অনুসরণ করে সমগ্র মুসলিম জাহানকে ভ্রাতৃত্ববোধ ও মানবকল্যাণে ব্রতী হওয়ার আহবান জানান বিরোধীদলীয় নেতা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।